Date : 2021-10-26

ফের ভয় দেখাতে আসছে “স্ত্রী”…

ওয়েব ডেস্ক: ‘ও স্ত্রী কাল আনা’, এই কথাটা গত বছর সবার মুখে মুখে ছড়িয়ে পড়েছিল। সৌজন্যে অমর কৌশিকের ‘স্ত্রী’। এই ছবিটি আগের বছর তাঁর ঝুলিতে এনে দিয়েছিল প্রচুর পুরস্কার। আর কিছুদিনের মধ্যেই শুটিং শুরু হতে চলেছে স্ত্রীয়ের সিকুয়েলের। পরের বছরই ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন ছবির পরিচালক। রাজকুমার রাও, শ্রদ্ধা কপুর, পঙ্কজ ত্রিপাঠী, ও অপরশক্তি খুরানা এদের প্রত্যককেই আবার দেখা যাবে এই ছবিতেও। গত বছর ‘স্ত্রী’র গল্প মন কেড়েছিল সমস্ত দর্শকদের।

৯০-এর দশকে কর্ণাটকের গ্রামের ‘নালে-বা’ নামক এক পৌরনিক কাহিনীকে নিয়েই গড়ে ওঠে ছবির প্লট। এক ডাইনি যে পুরুষদের দেখলেই তুলে নিয়ে চলে যায়। আজকের সামাজিক পরিস্থিতিতে দাঁড়িয়ে এই ছবি বক্স অফিসে প্রায় ১৮০ কোটি ব্যবসা করে। একটি হরর-কমেডির মাধ্যমেও যে মানুষের মনে এতটা ছাপ ফেলা যায় তা প্রমাণ করেন পরিচালক অমর কৌশিক, তাঁর ডেবিউ ফিল্মেই।

তাই এই ছবির সিকুয়েল নিয়েও তাঁরা একই রকম আশাবাদী। তাঁরা জানিয়েছেন যে তাঁদের টিমের কোনো তাড়া নেই এই ছবিটি তৈরি করার জন্য। তারা ধীরে-সুস্থে এই সিকুয়েলের কাজ করতে চান। তবে তারা চান যেন এই সিকুয়েল যেন স্ত্রী-এর থেকেও বেশী ভালো হয়, ও আরও বেশি মানুষের মনে জায়গা করে নিতে পারে।