Date : 2019-08-23

রাজপরিবারে নতুন সদস্য, মা-বাবা হলেন প্রিন্স হ্যারি ও মেগান মর্কেল

ওয়েব ডেস্ক: বাকিংহাম প্যালেসে নতুন অতিথি। রাজপ্রাসাদে এল প্রিন্স হ্যারি এবং মেগান মর্কেলের প্রথম সন্তান। তাই প্রাসাদজুড়ে এখন খুশির জোয়ার, সাজোসাজো রব। প্রাসাদ আলো করে এখন সেন্টার অফ অ্যাটরাকশন ‘বেবি সাসেক্স’। ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন মেগান মর্কেল।

মা এবং সন্তান দু’জনেই আপাতত সুস্থ রয়েছেন। সদ্য পুত্র সন্তানের জন্মের কথা শুনে সোশ্যাল মিডিয়ায় বয়ে গিয়েছে শুভেচ্ছা বার্তার বন্যা। রাজপরিবারে নতুন সদস্যের আগমনে খুব খুশি ব্রিটেনের রাজপরিবার। সদ্যোজাতের নাম যদিও এখনও ঘোষণা করা হয়নি রাজপরিবারের তরফে।

শোনা যাচ্ছে, বাবা হ্যারি এবং মা মেগানের নামেই ঠিক করা হবে পুত্রের নাম। সোমবার ভোর ৫:২৬টায় জন্ম নেয় সদ্যজাতটি। তার ওজন প্রায় ৩ কেজি। সবাই ভীষণ খুশি নতুন সদস্যের আগমনে।

গতবছর মে মাসেই চার হাত এক হয়েছিল প্রিন্স হ্যারি ও মেগান মর্কেলের। তাঁদের রিসেপশনে উপস্থিত ছিলেন মেগানের ঘনিষ্ঠ বান্ধবী প্রিয়াঙ্কা চোপড়াও। কিছুদিন পরই খবর মেলে, মেগান অন্তঃসত্বা৷

সে খবর শেয়ার করেন মেগানের প্রিয় বান্ধবী পিগি চপস৷ এই খবর পেয়ে তিনি শুভেচ্ছা বার্তা জানিয়েছেন মেগানকে। এবং লিখেছেন, ওনাকেও এবার খুব তাড়াতাড়িই পরিবারে নতুন সদস্য আনার কথা ভাবতে হবে।