Date : 2021-10-24

দেশের হবু প্রধানমন্ত্রী কে? উত্তর ভুল হলেই Zomato অফার মিস!

ওয়েব ডেস্ক: রাত পোহালেই সপ্তদশ লোকসভা নির্বাচনের ক্লাইম্যাক্স। আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা। ভোটপর্ব মিটতেই দেশবাসীর মুখে মুখে ফিরছে এক্সিট পোলের রেজাল্ট। চায়ের দোকান থেকে লোকাল ট্রেন প্রশ্ন একটাই, রাত পোহালেই কার দখলে দিল্লি? এবার আম আদমির মনের পালস্ মেপে আসরে নামল জনপ্রিয় ফুড ডেলিভারি অ্যাপ।

Zomato election league নাম দেওয়া হয়েছে এই ইভেন্ট-এর।এই প্রথম নয়। আর আগে জোমাটো প্রিমিয়র লিগ আয়োজন করেছিল অনলাইন ফুড ডেলিভারি প্লাটফর্ম Zomato-র তরফে। এর আগে আইপিএল চলার সময়ও এমন কনটেস্ট-এর আয়োজন করেছিল Zomato. আইপিএলে কোন দল চ্যাম্পিয়ন হবে তার সঠিক ভবিষ্যদ্বাণী করতে পারলে ক্যাশব্যাক জেতার সুযোগ দিয়েছিল সংস্থাটি। এবার দেশের হবু প্রধানমন্ত্রীর নাম আগেভাগে বলতে পারলেই মিলবে বড় ছাড়।

Zomato-র তরফ থেকে জানানো হয়েছে, দেশের হবু প্রধানমন্ত্রীর নাম সঠিকভাবে বলতে পারলেই অর্ডার-এর উপর ৪০ শতাংশ ছাড় দেওয়া হবে। ২২ মে পর্যন্ত চলবে এই অফার। যে কেউ এই কনটেস্টে অংশ নিতে পারেন। কিছু কিছু অর্ডারের ক্ষেত্রে ৩০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।

২৩ মে ভোট গণনার আগে দেশের হবু প্রধানমন্ত্রীর নাম জানাতে হবে। দেশের নতুন প্রধানমন্ত্রীর নাম ঘোষণার পর সঠিক ভবিষ্যদ্বাণী করা গ্রাহকদের ওয়ালেটে ক্যাশব্যাক চলে আসবে। সংস্থার তরফে জানানো হয়েছে, এখনও পর্যন্ত দেশের ২৫০ শহরের তিন লাখ ২০ হাজার গ্রাহক এই কনটেস্ট-এ যোগ দিয়েছেন। সবমিলিয়ে নির্বাচন ঘিরে যে মানুষের উদ্দীপনা কোথায় পৌঁছতে পারে, তা আর বলার অপেক্ষা রাখে না।