Date : 2024-04-19

ধর্ষণের অভিযোগে গ্রেফতার গায়ক সৌম্য চক্রবর্তী…

ওয়েব ডেস্ক:  ধর্ষণের অভিযোগে পুলিশের হেফাজতে এবার এক নামকরা গায়ক। রিয়ালিটি শো সারেগামাপা খ্যাত সৌম্য চক্রবর্তী। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন রবীন্দ্রভারতীর এক ছাত্রী।

ধর্ষণের মামলা দায়েরের পর রবিবারই তাঁকে গ্রেফতার করে কাশীপুর থানার পুলিশ। সোমবার তাঁকে শিয়ালদহ আদালতে তোলা হয়। সৌম্যকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে আদালতের তরফে।

ওই তরুণীকে বাড়িতে ডেকে কোল্ড ড্রিঙ্কসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণের অভিযোগ ওঠে সৌম্যর বিরুদ্ধে। সৌম্যর অভিযুক্ত মা ও মামা পলাতক। গ্রেফতারের জন্য পুলিশ খুঁজছে তাঁদের।

অভিযোগকারিনীর বাড়ি হাওড়ায়। রবীন্দ্রসংগীত নিয়ে পড়াশোনার করার সূত্রেই গত বছর নভেম্বরে আলাপ সৌম্য এবং ওই ছাত্রীর। বন্ধুত্ব গাঢ় হওয়ায় সৌম্যর মা তাঁকে একদিন নিমন্ত্রণ করেন। খাওয়া-দাওয়ার পর ছাত্রীকে নিয়ে সৌম্য নিজের ঘরে নিয়ে গিয়ে কোল্ড ড্রিঙ্কসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচৈতন্য অবস্থায় ছাত্রীকে ধর্ষণ করেন বলে অভিযোগ ।

এমনকী, আপত্তিকর ছবি তুলে তা ভাইরাল করে দেওয়ার হুমকির অভিযোগও ওঠে সৌম্যর বিরুদ্ধে। তবে, এপ্রিল মাসেই কাশীপুর থানায় গায়কের বিরুদ্ধে মামলা দায়ের করেন ওই ছাত্রী।

২০১৫ তে তিনিই ছিলেন জি বাংলা সারেগামাপা-এর চ্যাম্পিয়ন। তিন বছর পর ২০১৮-তে তিনি ইন্ডিয়ান আইডলেও গিয়েছিলেন। সারেগামাপা-এ জিতে সেবছরই ছোটবেলার বান্ধবী তথা প্রেমিকা রূপসাকে বিয়ে করেন সৌম্য। কলকাতাতেই থাকেন তাঁরা। একটি দু’বছরের কন্যা সন্তানও রয়েছে তাঁদের।