Date : 2021-02-25

বিয়ের আসরে কেমন লাগছে নুসরতকে? দেখে নিন…

ওয়েব ডেস্ক: সব জল্পনা ও প্রতীক্ষার অবসান। অবশেষে বুধবার ১৯ জুন সাত পাকে বাঁধা পড়তে চলেছে টলিউডের জনপ্রিয় নায়িকা নুসরত জাহান ও নিখিল জৈন। শনিবার রাতেই প্রেমিক নিখিলের সঙ্গে তুরস্কে উড়ে যান টলিউডের অভিনেত্রী তথা বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ নুসরত জাহান। সূত্রের খবর, দুই পরিবারের সদস্য, বন্ধু ও সহকর্মী, মেকাপ আর্টিস্ট সহ বেশ কয়েকজন তুরস্কের ইস্তাম্বুলে বিবাহের আসরে পৌঁছে গেছেন কনে নুসরতের সঙ্গে।

১৭ জুন থেকে শুরু হয়েছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। নুসরতের সঙ্গে সেখানে উপস্থিত আছেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ও যাদবপুর কেন্দ্রের নব নির্বাচিত সাংসদ মিমি চক্রবর্তী। মঙ্গলবার সেখানেই হয়েছে মেহেন্দির অনুষ্ঠান।

আজ বুধবার বিবাহের অনুষ্ঠান শেষ হলে আগামীকাল ২০ জুন ইস্তাম্বুলেই “হোয়াইট ওয়েডিং পার্টি”র আয়োজন করা হবে। নাচ ও গানের আসরের আয়োজন করা হয়েছে সেখানে। সূত্রের খবর, বিয়ের অনুষ্ঠান শেষ করে কলকাতায় ফিরে আইটিসি রয়্যাল বেঙ্গলে হবে তাঁদের বিবাহের বিশেষ রিসেপশন।

ওইদিন নিখিল-নুসরত দুজনেই সাজবেন ডিজাইনার সব্যসাচী দত্তের তৈরি পোশাকে। বছর দুয়েক আগে নুসরতের বিয়ে নিয়ে গুজব ছড়ালেও তিনি তা অস্বীকার করেন। “শত্রু” সিনেমায় কাজ করা দিয়ে টলিউডে পথ চলা শুরু করেন নুসরত জাহান।

অভিনয় জীবনের ৭ বছর পার করে এখন তাঁর রাজনৈতিক পরিচয়ও তৈরি হয়েছে। বছর দুয়েক ধরেই নিখিলের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন নুসরত। সেই প্রেমকে পরিনতি দিতেই এবার চার হাত এক করে দিতে চলেছে নুসরত জাহান ও নিখিল জৈনের পরিবার।