Date : 2019-06-27

অমিতাভ বচ্চনের ট্যুইটারে ইমরান খানের ছবি…

ওয়েব ডেস্ক: পাকিস্তানের সঙ্গে ভারতের সম্পর্ক কোনোদিনই খুব একটা সুখকর নয়। ভারতের বিরুদ্ধে কুৎসা রটানোর চেষ্টার কোনো ত্রুটি রাখে না তারা। তবে এবার পাকিস্তান নিজে কিছু না করলেও তাদের সমর্থকরা ঘটালো এক অতিব ঘৃণ্যতম কাজ। মঙ্গলবার সকলে অমিতাভ বচ্চনের ট্যুইটার প্রোফাইল হ্যাক করল তুরস্কের কিছু হ্যাকার।

তবে ঘটনাটা শুধু এই পর্যন্ত থেমে নেই। হ্যাক করার পর অমিতাভ বচ্চনের প্রোফাইলের ছবি বদলে সেখানে বসানো হল পাক প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি। তাঁর প্রোফাইলের অ্যাবাউট নামক স্থানটিতে লেখা হল, “অভিনেতা….অন্তত কেউ তো তেমনই বলে। পাকিস্তানকে ভালোবাসি।”

এছাড়াও পোস্ট করা হয় বেশ কিছু ছবি। যেগুলোর ক্যাপশনে লেখা ভারত বিরোধি স্লোগান। একটি ট্যুইটে আবার এমনও লেখা হয়,  “ভারত এই রমজান মাসে মুসলিমদের উপর অত্যাচার করছে। মহম্মদের বিরুদ্ধে অত্যাচার করা হচ্ছে। আমরা এর বিরুদ্ধে সবার সমর্থন চাইছি।”

জানা গেছে এই হ্যাকিং-এর পেছনে আছে তুরস্কের AYYILDIZ TIM নামক একটি হ্যাকিং টিম। এই ঘটনাটি ঘটার প্রায় সঙ্গে সঙ্গেই সাইবার টিমকে খবর দেন এই বর্ষীয়ান অভিনেতা। পরে নিজের অ্যাকাউন্টটি মুছে ফেলতে বাধ্য হন অমিতাভ বচ্চন। মহারাষ্ট্র পুলিশ চেষ্টা করছে এই বিষয় আরও খোঁজ নেওয়ার।