Date : 2021-03-01

দেখুন তো এঁনাকে চিনতে পারেন কিনা?…

ওয়েব ডেস্ক: বয়সটা কেবল একটা সংখ্যা মাত্র। এই কথাটা যে প্রকৃতই সত্যি তা বারংবার প্রমাণ করে দেন এই বর্ষীয়ান অভিনেতা। তিনি আর কেউ নন, বলিউডের শহেনশা অমিতাভ বচ্চন। তাঁর পরের ছবিতেও এই কথাটির অন্যথা হল না।

সুজিত সরকারের পরের ছবি “গুলাবো সিতাবো”তে এই অভিনেতার লুক দেখলে চেনার উপায় নেই। মাথা দিয়ে জড়ানো মাফলার, উশকো-খুশকো সাদা দাড়ি, অতিরিক্ত পাওয়ারের চশমা দেখে বোঝা মুশকিল যে ইনিই অমিতাভ।

এই ছবির শুটিং শুরুর দিন থেকেই খুব উত্তেজিত এই বর্ষীয়ান অভিনেতা। তাঁর ট্যুইটার হ্যান্ডেলে পোস্ট করে জানালেন সেই কথা।

লিখলেন, “একটা শেষ, একটা শুরু। ভ্রমণ, স্থান বদল, চেহারা বদল, দল বদল, সহকর্মী বদল, শহর বদল ও গল্পের বদল….. লক্ষৌ থেকে আজ শুরু, গুলাবো সিতাবো… আর লুক?… সেটার ব্যপারে আমি কি আর বলব??…”।

শহেনশা নিজেও একটি সংবাদ মাধ্যমকে বললেন, “প্রচন্ড ক্লান্তিতে কাটছে দিন। প্রস্থটিকের প্রক্রিয়াও চলছে অনেক্ষণ ধরে। কিন্তু কোনো কষ্টই কষ্ট নয়, যদি ফলটা ভালো হয়”।

তিনি আরও বললেন, “শুটিং শুরুর আগে সুজিত আমায় আমার চরিত্রের একটা স্কেচ দেখিয়েছিল। ও খুবই উতলা ছিল এই নতুন প্রোজেক্টটা নিয়ে এবং নতুন একটা চ্যলেজ্ঞের কথা ভেবে। সেই দিনই ঘন্টার পর ঘন্টা আমরা কাটিয়েছিলাম মেকআপ টিমের সঙ্গে। এমন কি বিদেশ থেকেও টিম এসেছিল।”

ছবিতে বিগবি ছাড়াও প্রধান চরিত্রে দেখা যাবে আয়ুষমান খুরানা ও ক্রিতি স্যাননকে। এটি একটি পারিবারিক কমেডি ড্রামা। ছবিটি মুক্তি পেতে চলেছে ২০২০এর ১৪ই এপ্রিল।