Date : 2021-05-09

নিমতায় নিহত তৃণমূল নেতার বাড়িতে গেলেন মুখ্যমন্ত্রী, খুনের ঘটনায় ধৃত ২

উত্তর ২৪ পরগনা: তৃণমূল নেতা নির্মল কুন্ডুর খুনের ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে তার পরিবারের সদস্যরা দোষীদের ফাঁসির দাবি করেছেন। অভিযোগ, খুনের ঘটনায় অভিযুক্তরা ধরা পড়লেও নিহতের ভাইকে ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছে।

ইতিমধ্যে নিমতা থানায় অভিযোগও দায়ের করা হয়েছে পরিবারের তরফে। খুনের ঘটনায় এক বিজেপি নেতা সহ ৫ বিজেপি কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।  ধৃতদের বিরুদ্ধে ৩০২,১২০বি, আইপিসি ২৫,২৭ অস্ত্র ধারায় মামলা রুজু করা হয়েছে।

প্রসঙ্গত, বুধবার সন্ধ্যায় নিহত তৃণমূল নেতা নির্মল কুন্ডুর বাড়ি যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যে একাধিক নেতা কর্মী খুনের ঘটনায় গেরুয়া শিবিরকে কাঠগড়ায় তুলেছেন মুখ্যমন্ত্রী। এদিন অবশ্য নির্মল কুন্ডু খুনের ঘটনায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বিজেপির বিরুদ্ধে সব অভিযোগ উড়িয়ে দিয়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বকেই দায়ী করেছেন।

ঘটনায় রাজ্য জুড়ে কালো ব্যাজ পড়ে প্রতিবাদ মিছিল করবে তৃণমূল কংগ্রেস। তবে খুনের ঘটনায় অভিযুক্ত সুপারি কিলার সুজয় দাসকে উত্তরপাড়া থেকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় অভিযুক্ত বিজেপি কর্মী সুমন কুন্ডু সুপারি কিলার সুজয় দাসকে তৃণমূল নেতা নির্মল কুন্ডুকে খুনের বরাত দেয় বলে অভিযোগ। পুলিশ সুমন কুন্ডুকেও গ্রেফতার করেছে।

উল্লেখ্য, মঙ্গলবার সন্ধ্যে সাতটা নাগাদ নিমতায় ঠাকুরতলা এলাকায় প্রকাশ্যে গুলি করে খুন করা হয় তৃণমূলের সক্রিয় নেতা নির্মল কুন্ডুকে।  গুলি লেগে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ওই তৃণমূল নেতা। সেখান থেকে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। ঘটনায় ব্যবহৃত বাইকটি ও পিস্তলটি আটক করা হয়েছে।