Date : 2024-03-28

বাজেট পেশের আগে কর্মীদের হালুয়া রেঁধে খাওয়ালেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ…

ওয়েব ডেস্ক: মন্ত্রীসভা গঠন, সাংসদের শপথ নেওয়ার পালা শেষ এবার সংসদের বিশেষ অধিবাশনে বাজেট পেশ করবেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ। তার আগে অর্থমন্ত্রকে সম্পূর্ণ ভিন্ন মেজাজে দেখা গেল অর্থমন্ত্রী নির্মলা সীতারমনকে। বাজেট পেশের আগে কর্মীদের ও আধিকারীকদের নিজের হাতে হালুয়া রেঁধে খাওয়ালেন অর্থমন্ত্রী।

আগামী ৫জুলাই সংসদে পেশ হতে চলেছে বাজেট। ইতিমধ্যে বাজেট ছাপার কাজও শুরু হয়ে গেছে। বাজেট পেশের আগে তাই অর্থমন্ত্রকের শতাধিক কর্মীকে হালুয়া রেঁধে খাওয়ালেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ।অর্থমন্ত্রকের নর্থব্লক বেসমেন্টে বাজেট মুদ্রণের কাজ শুরু করবেন কর্মীরা । অত্যন্ত নিরাপত্তা ও গোপনীয়তার মধ্যে বাজেট মুদ্রণের কাজ হয় ।

কড়া নিরাপত্তার মোড়কে ঢেকে ফেলা হয়েছে অর্থমন্ত্রক । শুধুমাত্র কয়েকজন অফিসার ছাড়া এই সময় কেউ প্রবেশ করতে পারবেন না এই বেসমেন্টে । এতই নিরাপত্তা থাকে যে এই সময় অর্থমন্ত্রকের কর্মীদের নিজেদের পরিজনের সঙ্গে কথা বলারও নিয়ম থাকে না।

কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে কর্মীদের উৎসাহ দিতেই এই আয়োজন করা হয়েছে কেন্দ্রীয় অর্থমন্ত্রকের তরফে। কর্মীদের সঙ্গে এদিন সম্পূর্ণ ভিন্ন মেজাজে দেখা গেল অর্থমন্ত্রী নির্মলা সীতারমণকে।