Date : 2024-04-18

ম্যাজিক দেখাতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেলেন জাদুকর ম্যানড্রেক…

হাওড়া: ম্যাজিক দেখাতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেলেন ম্যাজিসিয়ন চঞ্চল লাহিড়ী ওরফে ম্যানড্রেক। এদিন হাওড়া ব্রিজ থেকে ক্রেণে করে তাঁকে নামিয়ে দেওয়া হয় গঙ্গায় ম্যাজিক দেখানোর জন্য। গঙ্গায় নামানোর সময় তার হাত-পা বাঁধা ছিল। গঙ্গায় নেমে পরিকল্পনা মাফিক তিনি বাঁধন খুলে উঠে আসতে পারেননি। ঝুঁকিপূর্ণ ম্যাজিক দেখানোর জন্য তিনি প্রসিদ্ধ।

সেই মতে এইদিনও প্রাণের ঝুঁকি নিয়ে ম্যজিক দেখাতে গেছিলেন ম্যানড্রেক। পরিকল্পনা মাফিক তাঁকে গঙ্গায় হাত-পা বেঁধে নামিয়ে দেওয়ার দীর্ঘক্ষণ পরেও তিনি উঠে আসেননি বলে জানা গেছে। অন্য দিকে মিলেনিয়াম পার্ক থেকে একটি লঞ্চ-এ করে ম্যানড্রেকের সহকারীরা মাঝগঙ্গার পৌঁছয়। প্ল্যান ছিল, জলে পুরোপুরি নিমজ্জিত অবস্থাতেই হাত-পায়ের বাঁধন খুলে সাঁতার কেটে তিনি লঞ্চে উঠে আসবেন।

প্রত্যক্ষদর্শীদের মতে এদিন গঙ্গায় স্রোত অনেক বেশি ছিল। তাই তিনি হাত-পায়ের বাঁধন খুলে ফেলতে পারলেও তিনি সাঁতার কেটে আর লঞ্চে উঠে আসতে পারেননি। ইতিমধ্যে জাদুকরের খোঁজ করতে গঙ্গায় ডুবুরি দিয়ে তল্লাশি চালাচ্ছে নর্থপোর্ট থানার পুলিশ। তবে পুরলিশের সামনে তিনি দিনের আলোয় কিভাবে এই ঝুঁকিপূর্ণ ম্যজিক দেখাতে নামলেন তাই নিয়ে উঠছে প্রশ্ন।