Date : 2021-04-23

পূর্ণতা পেল নিখিল-নুসরত জুটি…

ওয়েব ডেস্ক: অপেক্ষার অবসান হল তবে। অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন নুসরত-নিখিল।

প্রকাশ্যে আনলেন তাদের বিয়ের ছবি। নুসরত নিজেই পোস্ট করলেন তাদের ড্রিমি ওয়েডিং-এর ছবি। ক্যাপশনে লিখলেন, “Towards a happily ever after with  @nikhiljain09  ❤”।

পরনে লাল রঙের ল্যহেঙ্গা, হাতে চুর, গলায় ফুলের মালা ও সঙ্গে মানানসই গয়না পরে বিয়ের দিন দারুণ দেখতে লাগছিল নুসরত জাহানকে।

তবে নিখিলকেও অফ হোয়াইট শেরওয়ানি পরে কম হ্যান্ডসম লাগছিল না। তুরক্সের স্থানীয় সময় রাত সাড়ে ৮টা নাগাদ বিয়ে হয়েছে নুসরত-নিখিলের।  শোনা গেছে, বিয়েতে এই লাভ বার্ডস নাকি স্বামী নিখিলের ডিজাইন করা পোশাকই পরেছিলেন। বিয়ের রাতে নুসরতকে দেখতে লাগছিল ঠিক যেন রাজকন্যার মতো।

বিয়ের জন্য তুরস্কের বোদরুমে উড়ে গিয়েছিল এই নবদম্পতি। শুধু তাই নয়, ওনাদের সব আত্মীয় পরিজনরাও গিয়ে পৌঁছেছিলেন সেখানে, তাঁদের এই বিয়ের সাক্ষী হতে।

শোনা গেছে, এই হাই প্রোফাইল বিয়েতে এসেছিলেন প্রায় ১০০ জন। ছিলেন নুসরতের প্রিয় বন্ধু মিমিও। বিয়ের এই কদিন রোজই হবে খাবারের বিশাল ব্যবস্থা। ছিল স্থানীয় কুইজিন ও সঙ্গে ভারতীয় খাবারও।

সৌজন্যে- knottingbells

২৫ তারিখ দেশে ফিরে আইনি মতে বিয়ে করতে চলেছে এই নবদম্পতি। ৪ই জুলাই কলকাতার আইটিসি রয়্যাল বেঙ্গলে হবে রিসেপশন পার্টি। বিয়ের পর নবদম্পতি যাবে ইউরোপের কোনো এক শহরে মধুচন্দ্রিমায়।