Date : 2021-04-23

হেলমেট ছাড়াই বাইক নিয়ে এদিক-ওদিক ঘুরে বেড়াচ্ছেন শাহরুখ। দেখে নিন ভিডিও…

ওয়েব ডেস্ক: কেটে গেছে ২৭টা বছর। এর মাঝে এসেছে-গেছে হাজারও সিনেমা। কিন্তু সে সবের মাঝেও থেকে গেছেন কিছু অভিনেতা। যারা তৈরি করে গেছেন মাইলস্টোন।

সেই নামগুলোর মধ্যেই একটি নাম হল শাহরুখ খান। গতকাল বলিউডে পা রাখার ২৭ বছর পুরণ হল তাঁর।

দেখতে দেখতে কিভাবে যে এতগুলো দিন কেটে গেল ভাবতে পারেন না অভিনেতা নিজেও। এত বছরের পথে খারাপলাগা ভালোলাগা উভয়ই ছিল। ছিল অনেক ওঠা-পড়াও।

কিন্তু তিনি থেমে থাকেননি। প্রতিটা মুহুর্তেই চেষ্টা করে গেছেন নিজের ভক্তদের মন জয় করার। তিনি নিজেও যেমন তার ফ্যানেদের প্রতি ভরসা হারাননি, ঠিক তেমনই তাঁর ভক্তরাও প্রতিদিন ভালোবেসে গেছে তাদের প্রিয় অভিনেতাকে। শাহরুখ তাঁর প্রতিটা আনন্দের মুহুর্তই ভাগ করে নেন নিজের ফ্যানদের সঙ্গে।

তাই এই বিশেষ দিনটিও ভক্তদের উদ্দেশ্যে কাটাতে ভুললেন না। ট্যুইটারে পোস্ট একটি ভিডিও। যেখানে বাদশাকে দেখা গেল বাইক নিয়ে ঘুরতে। নেপথ্যে শোনা গেল শাহরুখের প্রথম ছবি ‘দিওয়ানা’র গান, ‘কোই না কোই চাহিয়ে প্যায়ার করনে বালা’। শুধু তাই নয়, সমস্ত ভক্তদের শুভেচ্ছাও জানালেন তিনি সবসময় পাশে থাকার জন্য।

ভিডিওর শেষে বললেন একটি সাবধান বাণীও। হেলমেট ছাড়া বাইক চালাতে বারণ করলেন তিনি তার ভক্তদের। কারণ, অনেক সময়ই প্রিয় নায়কদের নকল করতে গিয়ে অনেক বিপদের সম্মুখিন হতে হয়েছে অনেককে। তাই আগের থেকেই সেই জায়গাটা বুদ্ধি করে ঠিক করে রাখলেন বলিউডের বাদশা।