Date : 2021-02-28

ভিকি কৌশলের প্রেমিকার নাম জানেন?…

ওয়েব ডেস্ক: মাত্র কিছু বছরই হয়েছে এই অভিনেতা বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছে। কিন্তু এরই মধ্যে সে দাঁড়িয়ে আছে প্রায় নামি অভিনেতাদের সারিতেই।

শুরুটা হয় ‘মসান’ দিয়ে। এরপর একের পর এক সিনেমাতে মন জয় করেছে ভিকি কৌশল। তা সঞ্জুই হোক কি ‘উড়ি’।

তবে শুধু যে বিভিন্ন সিনেমার সঙ্গেই তাঁর নাম জড়িয়েছে তা কিন্তু নয়। বেশিদিনের মেহমান না হয়েও অনেক নায়িকার সঙ্গেই নাম জড়িয়েছে এই উড়ি বয়ের। প্রথমে হারলিন শেট্টির সঙ্গে সম্পর্কে ছিলেন বেশ অনেকদিন।

ব্রেকআপের পরে কিছুদিনের জন্য নাম জড়িয়েছিল ভূমি পান্ডেরকরের সঙ্গেও। তবে পরের নামটা চমকে দিয়েছিল ভিকির ভক্তকুলদের। শোনা যাচ্ছিল নাকি ক্যাটরিনা কইফকে ডেট করছেন ভিকি কৌশল। শুধু তাই নয়, শুটিং ফ্লোরে পিক-আপ ও ড্রপও করছে নাকি নায়িকাকে।

তবে এবার সূত্র বলছে অন্য কথা। তামিল ছবির অভিনেত্রী মালাভিকা মোহানের সঙ্গে একটি স্টেডি সম্পর্কে আছেন মসানের নায়ক। শুধু তাই নয়, রীতিমত মাঝে মধ্যেই মালাভিকার বাড়িতে গিয়ে তাঁর মায়ের হাতের রান্না খেয়ে আসেন ভিকি।

সেরকমই একটি স্টোরি পোস্ট করলেন ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’-এর অভিনেত্রী মালাভিকা নিজেই। যেখানে দেখা গেল ভিকিকে মালাভিকার মায়ের কাছ থেকে কোনো একটি রান্নার রেসিপি জানতে।

শোনা গেছে, মালাভিকা সবসময়ই কাছের বন্ধুদের কাছে ভিকিকে নিয়ে কথা বলেন। দুজনের সম্পর্ক যে অনেক দূরই গড়িয়েছে, সেটা বেশ বোঝা যাচ্ছে।