Date : 2019-07-23

কৃষ্ণসার হত্যা মামলায় জামিন খারিজ হতে পারে ভাইজানের…

ওয়েব ডেস্ক: সলমনকে সতর্ক করল জেলা দায়রা আদালত, কৃষ্ণসার হত্যা মামলায় এবার জামিন খারিজ হতে পারে তাঁর। ৪ জুলাই এই মামলার শুনানি ছিল। সেইদিন আদালতে সলমন উপস্থিত না থাকায় ক্রুদ্ধ হয়ে ওঠেন বিচারক।

তিনি জানান, এর পরেও যদি সলমন উপস্থিত না থাকে তবে তাঁর জামিন খারিজ করা হতে পারে। এই ঘটনার পর সলমন জানান শ্যুটিং-এর কাজ থাকায় তিনি তিনি শুনানিতে উপস্থিত হতে পারেননি।

এর জন্য তিনি আদালতে আবেদনও করেন। পরবর্তী শুনানি ২৭ সেপ্টেম্বর। আদালতের তরফে সেদিন তাঁকে অবশ্যই উপস্থিত থাকতে বলা হয়েছে। বিচারক চন্দ্র কুমার সোনাগারা সলমনের আইনজীবীতে সতর্ক করে জানিয়ে দেন পরবর্তী শুনানিতে সে যেন অবশ্যই উপস্থিত থাকে।

এই বিষয়ে সলমন বলেন, “শ্যুটিং থেকে সময় বের করতে না পারার কারণে আদালতে আসতে পারেননি সলমন। আদালত সলমনকে নির্দেশ দিয়েছে পরবর্তী শুনানির জন্য উপস্থিত থাকার জন্য।

আমরা আদালতের এই নির্দেশকে সম্মান করি।” প্রসঙ্গত, ১৯৯৮ সালে হাম সাথ সাথ হ্যায় ছবির শ্যুটিং করতে গিয়ে যোধপুরে নাইট সাফারিতে যান সলমন।

সেখানে কৃষ্ণসার হরিণ শিকার করার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। সলমনের সঙ্গী সইফ আলি খান, টাবু, নীলম এবং সোনালি বেন্দ্রেকে বেকসুর খালাস করে আদালত। এই মামলায় যোধপুর আদালত তাঁর ৫ বছরের কারাবাসের নিদান দেয়। এই রায়ের বিরুদ্ধেই আদালতে জামিনের জন্য আবেদন করেন ভাইজান।