Date : 2021-05-09

দেড় বছর ধরে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ…

ওয়েব ডেস্ক: প্রায় দেড় বছর ধরে ইন্দোরে ১৬ বছরের একটি কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল ছজনের বিরুদ্ধে।

ফোনে অশ্লীল ছবি দেখিয়ে বাড়িতে এসে ধর্ষণের অভিযোগ উঠল এক বছর পঞ্চাশের ঠিকাদারের উপর।

এছাড়াও তালিকায় নাম তার ছেলে ও আরও তিনজন। সেই অভিযুক্তদের মধ্যে একজন নাবালক। পুলিশ সূত্রে খবর, গত বছর মারা যান ওই কিশোরীর মা।

বাড়িতে লোক বলতে ছোট বোন ও বাবা। বাবা একটি আবাসনের নিরাপত্তা রক্ষী। বাবা কাজে বেরোলেই বাড়িতে আসত বছর পঞ্চাশের সেই ঠিকাদার। ওই কিশোরীর বাড়ি খুবই গরীব। ফলে সেই ঠিকাদার এসে টাকার বিনিময়ে তার ছেলেমেয়েদের দেখাশোনার প্রস্তাব দেয়।

#Newsrplus_Ground_Zero

শহরে প্লাসটিকের পাহাড়, শহরবাসীর ঘুম কবে ভাঙবে ? দেখুন গ্রাউন্ড জিরো কলকাতা আজ মঙ্গলবার ২৩ তারিখ বেলা ১১ টা থেকে দিনভর।RPLUS News Kolkata West Bengal 🈴️ india🔝ভারতবর্ষ 🈴 ভারতবর্ষের কিছু ভালো পোষ্ট পেতে এই গ্রুপে জয়েন করুন Plastic Bank Calcutta, India

Posted by RPLUS News on Monday, July 22, 2019

মেয়েটি রাজিও হয়। কিশোরীর অভিযোগ সেই ঠিকাদারের বাড়িতে যাতায়াত শুরু হলে, তাকে ফোনে অশ্লীল ছবি দেখিয়ে ঘর্ষণ করত ওই ব্যাক্তি।

#Newsrplus_Biswas_Abiswas

সিংহ মানব, বাঁদর মানব, বিদ্যুৎ মানব।৩ সুপারহিরো মুখোমুখি । তারপর কি হল ? জানতে হলে দেখতে হবে 'বিশ্বাস অবিশ্বাস' আজ রাত ১০ টায় শুধুমাত্র Rplus এ RPLUS News Kolkata Supernatural West Bengal India

Posted by RPLUS News on Monday, July 22, 2019

শুধু তিনিই নন, তার বছর ২৩ এর ছেলেও যৌন হেনস্থা করত বলে দাবি কিশোরীর। কয়েক সপ্তাহ বাদে আর সহ্য করতে না পেরে ওই ঠিকাদারের ভাইপোকে সব জানায়।

কিন্তু সেই নাবালক ভাইপোও প্রতিবেশি আর তিন যুবককে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। দিনের পর দিন এই অত্যাচার সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত কিশোরী বাবাকে জানায় সব। পুলিশের কাছে গিয়ে অভিযোগ করা হলে তারা গ্রেফতার করে ছয় অভিযুক্তকেই।