Date : 2019-07-21

“প্রেমিক” চেয়ে টুইট যুবতীর, প্রপোজ করল “অ্যামাজন”…..

ওয়েব ডেস্ক: অনলাইন মার্কেটিং সাইটে ক্রেতারা যে কখন কী চেয়ে বসেন তা বোঝা সত্যিই দায় কোম্পানিগুলির কাছে। ফুটপাতের দোকান হোক বা বড় বড় শপিং মল, বিশেষ করে মেয়েদের সাথে লেনদেন গিয়ে এদের সবারই হিমশিম খেতে হয়। কখনও রঙ, কখনও ঢং কখনও বা আবার দাম নিয়ে দরদস্তুর করা মেয়েদের সাধারণ ধর্মের মধ্যে পড়ে। বছরখানের আগের কথা।

অনলাইন মার্কেটিং সংস্থা “অ্যামাজন”-কে ট্যাগ করে টুইট্যারে অদিতি নামে এক যুবতী পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, “হাই অ্যামাজন, বিশ্বের এত বড় অনলাইন বিপণন হওয়া সত্ত্বেও আমি ঘন্টার পর ঘন্টা খুঁজেও আমার যা দরকার তা পেলাম না।” কিছুক্ষণের মধ্যেই অ্যামাজনের কাস্টোমার হেল্প ডেস্কের তরফ থেকে টুইট্যারে জবাব দেওয়া হয়, “আমরা ক্রেতাদের চাহিদা বুঝে নেওয়ার জন্য সর্বদাই সক্রিয়, এবং সেই চাহিদা অনুসারে নিজেদের তালিকাও বাড়িয়ে নিতে চাই। আপনি কি জানাবেন আপনার ঠিক কোন জিনিসটা দরকার”।

অ্যামাজনের অত্যন্ত সিরিয়াস সেই জবাবের পাল্টা ওই যুবতী নিছক রসিকতা করে বসেন। তিনি বলিউডের বিখ্যাত গায়ক কুমার শানুর “আশিকি” ছবির একটি গানের কলি লিখে জবাব দেন, “বাস এক সনম চাহিয়ে, আশিকি কে লিয়ে”। অর্থাৎ তিনি একটি অনলাইন বিপণন সংস্থায় তাঁর প্রেমিকের খোঁজ করছেন, এমনটাই অর্থ বোঝান।

#Newsrplus_Biswas_Abiswas

বিশ্বাস অবিশ্বাস – বুদ্ধি দিয়ে যার ব্যাখ্যা মেলে নাদেখুন আজ (10/07/19) রাত ১০ টায় শুধুমাত্র #Rplusnews এ#Newsrplus, #Biswas_Abiswas,

Posted by RPLUS News on Tuesday, July 9, 2019

এমন অদ্ভুত রসিকতার জবাবে অ্যামাজনও কিছু কম রসিক উত্তর দেয়নি। পাল্টা টুইট করে গানের কলি ভেজে অ্যামাজন ওই যুবতীকে উত্তর দেয়, “ইয়ে আকখা ইন্ডিয়া জানতা হ্যায়, হাম তুমতে মারতা হ্যায়। দিল কেয়্যা চিজ হ্যায় জানম, আপনি জান তেরে নাম করতা হ্যায়।” পাল্টা অ্যামাজনের এমন রসিকতায় নেটদুনিয়ায় রীতিমতো হাসাহাসি শুরু হয়ে গেছে। অনলাইন বিপণন সংস্থার এমন উপস্থিত বুদ্ধিতে নেট দুনিয়ায় রীতিমতো প্রশংসিত তারা।