Date : 2019-10-24

টিকটক ভিডিওতে খোঁজ মিলল ৩ বছর আগে হারিয়ে যাওয়া স্বামীর…

ওয়েব ডেস্ক: টিকটকে মত্ত সারা ভারত। ছোটো থেকে শুরু করে মাঝ বয়সী, কেউই বাদ নেই।

কিন্তু কোনোদিন শুনেছেন যে দুই বছর আগে হারিয়ে যাওয়া মানুষকে খুঁজে পাওয়া গেল টিকটিক থেকে? আপনি না ভাবতে পারলেও এমনই একটি ঘটনা ঘটেছে তামিলনাড়ুর কৃষ্ণগিরীতে।

২০১৬ সালে স্ত্রী জয়াপ্রদা ও দুই বাচ্চাকে ছেড়ে বাড়ি ছেড়ে চলে যান সুরেশ। কোনো একটি বিষয় রাগেই এমন একটি সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তারপর কোনোদিন তিনি আর বাড়ি ফেরেনি।

বন্ধু, আত্মীয় সবার বাড়িতেই খোঁজ করলেও মেলেনি সুরেশের দেখা। পরে পুলিশে মিসিং রিপোর্ট করেন সুরেশের স্ত্রী। কিন্তু পুলিশও বিফল হয় তাঁর খোঁজ দিতে। হঠাৎই একদিন জয়াপ্রদার কোনো এক আত্মীয় সুরেশকে দেখে টিকটিকের একটি ভিডিওতে। ভিডিওতে সুরেশের পাশেই দেখা মেলে একটি মহিলারও।

জানানো হয় জয়াপ্রদাকে। সেও দেখে চিনতে পারে তাঁর স্বামীকে। একটুও দেরী না করে তিনি যোগাযোগ করেন ভিল্লুপুরম পুলিশ স্টেশনের সঙ্গে। তারা সেই টিকটিক ভিডিও ট্রেস করে খুঁজে পায় সুরেশকে তামিলনাড়ুর হসুরে।

সুরেশকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, বাড়ি থেকে চলে আসার পর তিনি হসুরেই একটি ট্রাক্টর কোম্পানিতে কাজ করতে শুরু করে মেকানিক হিসেবে। সেখানে একজন ট্রানসজেন্ডার মহিলার সঙ্গে সম্পর্কেও আছেন বলে তিনি জানান। পরে পুলিশরাই সুরেশ ও জয়াপ্রদা দুজনকেই বুঝিয়ে বাড়ি পাঠান।