Date : 2022-06-27

দিল্লিতে বসতে চলেছে ১১,০০০টি হটস্পট ও ১.৪লাখ সিসিটিভি, জানালেন কেজরিওয়াল…

ওয়েব ডেস্ক: দিল্লিবাসীদের জন্য এলো সুখবর। এবার থেকে সারা শহরে বসতে চলেছে ১১,০০০ হাজার হটস্পট।

যার দ্বারা বিনা খরচেই ওয়াইফাইয়ের সাহায্যে দিল্লিবাসীরা উপভোগ করতে পারবে ইন্টারনেটের সুবিধা।

গতকাল বৃহস্পতিবার এই কথা জানালেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

#Newsrplus offtrack

বর্ষার পোকামাকড়ের উপদ্রব বাড়ে, ক্ষতিকর রাসায়নিক ছাড়াও ঘরোয়া পদ্ধতিতে মিলতে পারে সমাধান। জানতে দেখুন অফট্র্যাক "পোকা তাড়ান রাসায়নিক ছাড়াই" শুধুমাত্র Rplus এ সন্ধ্যে ৭ টায়।

Posted by RPLUS News on Thursday, August 8, 2019

প্রতি মাসে প্রত্যেক দিল্লিবাসীর উদ্দ্যেশে হটস্পটগুলি দেবে ১৫ জিবি। প্রথমে ১১,০০০ হটস্পট দিয়েই শুরুটা করা হবে জানিয়েছেন কেজরিওয়াল। পরে হয়তো তার সংখ্যা বাড়ানো যেতে পারে।

#Newsrplus biswasobiswas

যতদূর দৃষ্টি যায় শুধু পুতুল আর পুতুল, সবাই বলে ভূতূড়ে পুতুলের আইল্যান্ড, এই পুতুল এল কোথা থেকে? কে নিয়ে এসেছে এত পুতুলগুলিকে এই নির্জন দ্বীপে ? এই সব জানতে চোখ রাখুন বিশেষ অনুষ্ঠান "বিশ্বাস অবিশ্বাস" আজ রাত ১০ টায় শুধুমাত্র Rplusএ।

Posted by RPLUS News on Thursday, August 8, 2019

এছাড়াও সারা শহরে স্থাপন করা হবে ১.৪ লাখ সিসিটিভি ক্যামেরা। শহরের অলিগলিও বাদ যাবে না। এই সিদ্ধান্তটি পুরোটাই নেওয়া হয়েছে শহরবাসীর নিরাপত্তার দিকের কথা ভেবেই।

এই ১.৪ লাখের মদ্যে ৪০০০ সিসিটিভি ইন্সটল করা হবে বাসস্ট্যান্ড ও ৭০০০টি ইন্সটল করা হবে দিল্লির বিভিন্ন প্রান্তে। এই পুরো ব্যবস্থাটিই সম্পন্ন হতে সময় লাগবে প্রায় তিন থেকে চার মাস। এইদিন সংসদে দিল্লিবাসীর উদ্দ্যেশে প্রতিশ্রুতি দিয়েছেন কেজরিওয়াল এই কাজগুলি করার।