Date : 2021-05-09

পুলিশকে চুম্বন করে শ্রীঘরে যুবক, দেখুন ভিডিও…

ওয়েব ডেস্ক: মজার ছলে কিংবা প্রচন্ড আনন্দে, আবার হতে পারে গভীর প্রেমে পরে, আচ্ছা বলতে পারেন একটা চুম্বন কি এতই বড় অন্যায় হয়ে যেতে পারে?

কখনই না, এই প্রসঙ্গে অবশ্য সবাই সহমত হবেন।

তবে বাবা, মা, ভাই, বোন, বন্ধু-বান্ধবের মধ্যে থেকে সেই চুম্বন বেরিয়ে গিয়ে যদি খোদ কর্তব্যরত পুলিশের গালে পড়ে তাহলে কি হতে পারে ভেবেছেন?

সেই পরিনতি ভুগলো হায়দ্রাবাদের এক তরুণ। বেনালু হিন্দুদের একটি উৎসব, আর এই উৎসবকে কেন্দ্র করে হায়দ্রাবাদের বিভিন্ন অঞ্চলে বেরিয়েছিল শোভাযাত্রা। উৎসবের সেই শোভাযাত্রায় নিরাপত্তা দিতে হাতে লাঠি, বন্দুক নিয়ে সেখানে কড়া পাহারায় হাজির ছিল পুলিশ। শোভাযাত্রায় উদ্দাম নৃত্য করতে করতে এগিয়ে চলেছিল সেই তরুণ। উৎসবের মেজাজে একটু গলা ভেজানো ছিল তার। আর সেই নেশায় আজব খেয়াল চেপে বসল।

হঠাৎই শোভাযাত্রা ছেড়ে বেরিয়ে এসে কর্তব্যরত এক পুলিশ কর্মীকে গভীর চুম্বন করে বসলেন। আর তাতেই লঙ্কা কাণ্ড বেঁধে গেল। কর্তব্যরত পুলিশ অফিসারের সঙ্গে এহেন আচরণ করার অপরাধে সঙ্গে সঙ্গে গ্রেফতার করা হল ওই তরুণকে। ঘটনা নিয়ে কর্তব্যরত পুলিশ ইন্সপেক্টর জানান, ‘‘রবিবার হায়দরাবাদ শহরে বেরিয়েছিল বোনালু উৎসবের শোভাযাত্রা।

নিরাপত্তার জন্য সেখানে উপস্থিত ছিলেন সাব ইনস্পেকটর মহেন্দ্র। তখনই তাঁকে চুম্বন করে ভানু নামের এক ব্যক্তি। তিনি সে সময় মত্ত অবস্থায় ছিলেন।’’ আপাতত সেই যুবক আছেন পুলিশ হেফাজতেই। তাকে গ্রেফতার করে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে হায়দ্রাবাদ পুলিশ। এক চুমুর মামলার খোসারত এবার কিভাবে দিতে হয় তরুণকে এখন সেটাই দেখার।