Date : 2021-04-20

পোষ্য কুকুরকে বিয়ে করলেন এই মডেল, দেখুন বিরল ভিডিও…

ওয়েব ডেস্ক: একের পর এক সম্পর্কে ছেদ পড়েছে তাঁর। ভেঙে গিয়েছে ৪ টি বিয়ে। সম্পর্কের জালে চূড়ান্ত ব্যর্থ হয়ে শেষে নিজের পোষ্য কুকুরকেই জীবনের আদর্শ সঙ্গী রূপে বেছে নিলেন প্রাক্তন ব্রিটিশ মডেল। সে কথা অবশ্য গোপন রাখেননি। প্রকাশ্য টিভি শো তে এসে সরাসরি নিজের জীবনের বিরল সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন এলিজাবেথ হোড।

আরও পড়ুন : বয়স ১০৭ বছর, এতো বছর বাঁচার রহস্য? বললেন, “বিয়ে করিনি”

তাঁর প্রিয় পোষ্যটি গোল্ডেন রিট্রিভার, নাম লোগান। এক মুহুর্তের জন্য তাকে কাছ ছাড়া করতে চান না তিনি। আর যাতে কখনই লোগান তার কাছ থেকে দূরে না চলে যায় তার জন্য বিয়ের সিদ্ধান্ত নিয়ে নিলেন আশির দশকের লন্ডনের এই জনপ্রিয় মডেল। তিনি এদিন লন্ডনের একটি জনপ্রিয় টিভি শো-তে উপস্থিত হয়ে বলেন ২৫ বছর বয়স থেকে ডেটিং করছেন, চেষ্টা করেছেন সম্পর্কে আবদ্ধ হতে. ২২০ বার ভেঙেছে তাঁর জীবনে সম্পর্ক ভেঙেছে।

৬ টি ডেটিং সাইটে ঘুরে বেড়িয়েছেন। এখন তার বয়স ৪৯ বছর। এই বয়সে এসে তাই প্রায় হাল ছেড়ে দিয়েছেন। মানুষের প্রেমের প্রতি বিশ্বাস উঠে গেছে তাঁর, কিন্তু নিজের প্রিয় পোষ্যটি তাঁকে কখনও একা হতে দেয়নি। তাই লোগানের থেকে বড় ভালোবাসার মানুষ সে আর কখনও পাবে না। দেরি না করে লন্ডনের একটি বেসরকারি টিভি চ্যানেলে রীতিমতো জাকজমক করে পোষ্যের সঙ্গে সেরে ফেললেন বিয়ে!

বিয়ের পর তিনি একটি সাক্ষাৎকারে ওই চ্যানেলে বলেছেন, প্রেমে একাধিকবার অবসাদ গ্রস্থ হয়ে পড়েছিলেন তিনি। আত্মহত্যার পথও বেছে নিয়েছিলেন। কিন্তু তার গোল্ডেন রিট্রিভারটি নিজের প্রাণ বাজি রেখে বাঁচিয়েছে তাঁর মনিবকে। দুঃখের দিনে পাশে থেকেছে। সব অবসাদ ভুলিয়ে হাসতে শিখিয়েছে লোগান তাই তাঁর চেয়ে বড় ভালোবাসার কেউ নয়।