Date : 2019-08-18

১২ বছর আপনাদের পাশে থাকতে পেরে গর্বিত আর প্লাস নিউজ…

ওয়েব ডেস্ক: ১১ পেরিয়ে ১২-এ পা, সংবাদ পরিবেশনে বাংলা নিউজ চ্যানেল আরপ্লাস নিউজের পথ চলা শুরু হয়েছিল ২০০৮ সালের ১১ আগস্ট। বিশ্বে যখন আর্থিক মন্দা চলছে তখন এই চ্যানেলের কর্ণধার মিস্টার আর এন মজুমদার শুরু করেছিলেন আর প্লাস নিউজের যাত্রা।

কর্ম সংস্থান হয়েছিল বহু মানুষের। প্রভাতী বিনোদন অনুষ্ঠান “গুড মর্নিং বাংলা”-র সঙ্গে রোজ সকালে আপনার টেবিলে চা পরিবেশনের মুড একদম নতুন করে দেয় আর প্লাস নিউজ।

নিত্য নতুন সঙ্গীতানুষ্ঠানের সঙ্গে রোজই নতুন অতিথিদের নিয়ে উপস্থিত হই আমরা। আপনার প্রিয় গানের কলি সকাল সকাল তরতাজা করে দেয় দিনটি। বেলা বাড়তেই “বঙ্গ-দর্পন” দেশ রাজ্যের গুরুত্বপূর্ণ খবর নিয়ে সংবাদ পরিবেশনে হাজির হয় আর প্লাস নিউজ।

এরপর সারাদিন ধরে “গ্লাউন্ড জিরো”, “খবর প্লাস”, “আমার কলকাতা”, “বিশ্বাস-অবিশ্বাস”, “রণক্ষেত্র”, “ক্রাইম ইয়ার্ড” সহ একাধিক প্রোগ্রাম নিয়ে আমরা ২৪ ঘন্টা হাজির থাকি আপনাদের সামনে টিভির পর্দায়। আর প্লাস নিউজের ক্যামেরার সামনে আর পিছনে নিরন্তর কাজ করে চলেছেন প্রায় ১৫০ অভিজ্ঞ সংবাদকর্মী। ষাদের নিরলস প্রয়াসে আপনার টিভির পর্দায় ভেসে উঠছে প্রতি মুহুর্তে দেশ দুনিয়ার আনাচে কানাচে ঘটে চলা ঘটনার ছবি।

শহর কিংবা জেলায় ছড়িয়ে রয়েছে আমাদের রিপোর্টার বন্ধুরা। আমরা খবর তুলে আনছি দেশের গন্ডি পেরিয়ে বিদেশ থেকেও। রাজনীতি থেকে বিনোদন, উৎসব থেকে বিপর্যয় নিরন্তর সজাগ দৃষ্টি রেখে চলেছে আর প্লাস নিউজ।

ভোটের ময়দান হোক বা খেলার ময়দান আর প্লাস নিউজ একমাত্র খবরের সত্যতার সঙ্গেই পক্ষপাতিত্ব করে চলেছে দীর্ঘ ১১ বছর ধরে। শুধুমাত্র টেলিভিশনের পর্দায় নয়। আর প্লাস নিউজ এখন ভেসে উঠবে আপনার মোবাইল স্ক্রিনে।

ডাউন লোড করুন আর প্লাস নিউজ অ্যাপ আর বিশ্বের যেকোনো জায়গা থেকে পেয়ে যান তাজা খবরের আপডেট। ডিজিটাল দুনিয়ায়ও পিছিয়ে নেই আমরা । সাবস্কাইব করুন আর প্লাস নিউজের ওয়েব পেজ www.rplus.in, আর প্রতিমুহুর্তে পেয়ে যান নিত্যনতুন খবরের তাজা আপডেট।

লাইক করুন আমাদের ফেসবুক পেজ R Plus News -এ আপনার নিউজ ফিডে আমরা হাজির থাকব প্রতিমুহুর্তের খবর নিয়ে।১১ বছর মানুষের পাশে থাকতে পেরে আমরা গর্বিত। আর প্লাস নিউজের জন্মদিনে সকল দর্শক ও পাঠক শ্রোতা বন্ধুদের শুভেচ্ছা আর অভিনন্দন কামনা করি। পাশে থাকুন আর দেখতে থাকুন আর প্লাস নিউজ।