Date : 2024-04-18

শুক্রবার: কেমন যাবে আপনার আজকের দিনটি…

ওয়েব ডেস্ক: রোজ সকালে গুরুত্বপূর্ণ কাজে বেরনোর আগে চিন্তা শুরু করেন সবাই। ভবিষ্যৎ জানতে কার না মন চায়। খারাপ ভালো মিলিয়ে কাটুক আপনার দিন, সারাদিন কিভাবে চললে ভালো থাকবেন আপনি, জানতে চোখ রাখুন আজকের রাশিফলে…

মেষ রাশি: স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য অভিমান বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য ঋণ নিতে হবে। বাবার সঙ্গে গুরুত্বপূর্ণ কোনও আলোচনা।

বৃষ রাশি: আপনার আজকের দিন সামাজিক কোনও ভয় মনে কাজ করতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভাল সময়।

মিথুন রাশি: মায়ের চিকিৎসার জন্য কোনও আলোচনা। আর্থিক চাপ বাড়বে। কোমরে যন্ত্রণা বৃদ্ধি।ব্যবসায় আয় বাড়তে পারে। অফিসে কোনও বাধা নিয়ে চিন্তা। শত্রুর জন্য কোনও ক্ষতি হতে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। আর্থিক চিন্তা থাকবে।

কর্কট রাশি: আজ আপনার হঠাৎ অর্থ প্রাপ্তির যোগ। তবে অর্থ সঞ্চিত রাখুন । যাদের বিয়ে হয়নি তাদের বিয়ের কথা হতে পারে। সকালে কোন কাজ শুরু করার আগে হনুমান চলিশা পাঠ করুন।

সিংহ রাশি: আজ দুর্ঘটনা থেকে সাবধানে থাকবেন। প্রেমিকার সঙ্গে মনোমালিন্য কাটবে। বাড়ি-জমি ক্রয়ের সিদ্ধান্ত নিলে তা শুভ হবে। কার্যসিদ্ধির জন্য সকালে স্নান করে আদ্যাস্তত্রো জপ করুন।

কন্যা রাশি: অর্থ প্রাপ্তির জন্য আপনার দিনটি মিশ্র। কোন মউচুয়াল ফান্ডে ইনভেস্ট করতে পারেন। আত্মীয় স্বজনের থেকে সাহায্য মিলতে পারে।

তুলা রাশি: রক্তচাপ নিয়ে সমস্যা থাকবে। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে।কোনও খারাপ ঘটনা দেখে মানসিক কষ্ট বাড়তে পারে। সংসারের জন্য শান্তির কামনা। পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। শত্রুদের থেকে মুক্তি পাবেন। তবে আজ আপনার ভাগ্যের শিকে খুলবে।

বৃশ্চিক রাশি: ব্যাবসায় অর্থ লাভ। বাড়িতে নতুন অতিথির আগমন হতে পারে। মায়ের শরীর ভালো যাবে না। কাউকে ঋণ দিলে আজ সেই টাকা ফেরৎ পাবেন না। পারলে বড় ঠাকুরের মন্দিরে তিলের তেলের প্রদীপ জ্বালিয়ে আসুন।

ধনু রাশি: আপনার ভাগ্যের শিকে খুলবে আজ। শরীর সঙ্গ না দেওয়ার জন্য কাজের ক্ষেত্রে চাপ বাড়তে পারে। আজ কোনও প্রকার আশা ভঙ্গ হতে পারে। দূরে কোনও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম–যশ বাড়তে পারে।

মকর রাশি: জটিল পরিস্থিতিতে কার্যোদ্ধারের সম্ভাবনা। সন্তান লাভের সুখবর মিলতে পারে। সন্ধ্যের পর হঠাৎ-ই অর্থ ক্ষয়ের যোগ।

কুম্ভ রাশি: প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে পারে। তবে অতিরিক্ত আবেগপ্রবন হবেন না। অপ্রয়োজনীয় অর্থ ব্যায়ের সম্ভাবনা।

মীন রাশি: রাস্তায়ঘাটে যানবাহন নিয়ে সাবধানে থাকবেন। কর্মক্ষেত্রে গোপন শত্রু বৃদ্ধির সম্ভাবনা। অর্থ প্রপ্তি বিলম্বিত হতে পারে। কাজে বেরনোর আগে বগলামুখী স্তব করুন।