Date : 2019-09-18

সোমবার: কেমন যাবে আপনার আজকের দিনটি…

ওয়েব ডেস্ক: রোজ সকালে গুরুত্বপূর্ণ কাজে বেরনোর আগে চিন্তা শুরু করেন সবাই। ভবিষ্যৎ জানতে কার না মন চায়। খারাপ ভালো মিলিয়ে কাটুক আপনার দিন, সারাদিন কিভাবে চললে ভালো থাকবেন আপনি, জানতে চোখ রাখুন আজকের রাশিফলে…

মেষ রাশি: আজকের দিনটা আপনার মিশ্র ফল মিলতে পারে। কুটুম্বের তরফ থেকে বিরম্বনার সংবাদ আসতে পারে। সারাদিন বদ হজমের সমস্যা ভোগাবে। কাজ শুরুর আগে সূর্য প্রণাম করুন।

বৃষ রাশি: কোন কাজ বাকি থাকলে আজই শেষ করুন। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। অর্থ সংকটে পড়তে পারেন।

মিথুন রাশি: আজকের দিনটি আপনার জন্য বিশেষভাবে শুভ। থাইরয়েডের সমস্যা বাড়তে পারে। সম্পর্কে শান্তি বজায় রাখতে একতরফা চেষ্টা করুন।

কর্কট রাশি: আজ কোন কাজ কারার আগে ১০০ বার ভেবে নিন। পারলে নিজের মানসিক চাপের দিকে একটু খেয়াল বেশি রাখুন। মায়ের স্বাস্থ্যের খেয়াল রাখা বিশেষ জরুরি।

সিংহ রাশি: অত্যন্ত অপ্রীতিকর ঘটনা ঘটে যেতে পারে আজ আপনার জীবনে। পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত নিন। বাড়িতে চোরের আগমন হতে পারে।

কন্যা রাশি: অতিরিক্ত মানসিক চাঞ্চল্যের কারণে হওয়া কাজে ভুল করে বসবেন। টক জাতীয় খাওয়ার থেকে দূরে থাকুন। শ্বাস জনিত সমস্যা ভোগাতে পারে।

তুলা রাশি: আজকের দিনটি আপনার সম্পর্কে না জড়ানোই ভালো। চাকরি প্রার্থীদের জন্য সুখবর আসতে পারে। অসুস্থতাকে তুচ্ছ ভেবে সরিয়ে রাখবেন না। ডাক্তারের পরামর্শ মতোই চলুন। পারলে ধাতব বস্তু ক্রয় করুন। শ্রীবৃদ্ধির সম্ভবনা রয়েছে।

বৃশ্চিক রাশি: অর্থ প্রাপ্তির জন্য আপনার দিনটি মিশ্র। কোন মউচুয়াল ফান্ডে ইনভেস্ট করতে পারেন। আত্মীয় স্বজনের থেকে সাহায্য মিলতে পারে।


ধনু রাশি: আজ আপনার হঠাৎ অর্থ প্রাপ্তির যোগ। তবে অর্থ সঞ্চিত রাখুন । যাদের বিয়ে হয়নি তাদের বিয়ের কথা হতে পারে। সকালে কোন কাজ শুরু করার আগে হনুমান চলিশা পাঠ করুন।

মকর রাশি:স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য অভিমান বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য ঋণ নিতে হবে। বাবার সঙ্গে মতবিরোধ হতে পারে।


কুম্ভ রাশি: রাস্তায়ঘাটে যানবাহন নিয়ে সাবধানে থাকবেন। কর্মক্ষেত্রে গোপন শত্রু বৃদ্ধির সম্ভাবনা। অর্থ প্রপ্তি বিলম্বিত হতে পারে। কাজে বেরনোর আগে বগলামুখী স্তব করুন।

মীন রাশি: আপনার আজকের দিন সামাজিক কোনও ভয় মনে কাজ করতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভাল সময়।