Date : 2021-12-02

১২ বছরের নাবালিকাকে টানা ছ’মাস ধরে ধর্ষণ, খুনের হুমকি, গ্রেফতার বছর ৬৯এর বৃদ্ধ…

ওয়েব ডেস্ক: ১২ বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল বছর ৬৯ এর এক বৃদ্ধকে।

দীপক বিশ্বাস নামক ওই লোকটি নিজের বাড়ির ভাড়াটের ওই নাবালিকাকে বাড়িতে বিভিন্ন ছুতোয় ডেকে প্রায় গত ছমাস ধরে চালায় এই ঘৃণ্য ঘটনার পুনরাবৃত্তি।

বিদ্যাসাগর পার্ক এলাকায় বসবাসকারী ওই লোকটির বিরুদ্ধে এইদিন মেয়েটির মা-বাবা রিজেন্ট পার্ক থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করলে তার কিছু ঘন্টার মধ্যেই গ্রেফতার করা হয় তাকে।

#Newsrplus biswasobiswas

যতদূর দৃষ্টি যায় শুধু পুতুল আর পুতুল, সবাই বলে ভূতূড়ে পুতুলের আইল্যান্ড, এই পুতুল এল কোথা থেকে? কে নিয়ে এসেছে এত পুতুলগুলিকে এই নির্জন দ্বীপে ? এই সব জানতে চোখ রাখুন বিশেষ অনুষ্ঠান "বিশ্বাস অবিশ্বাস" আজ রাত ১০ টায় শুধুমাত্র Rplusএ।

Posted by RPLUS News on Thursday, August 8, 2019

পুলিশ সূত্রে খবর, মাঝে মধ্যেই ১২ বছরের ওই নাবালিকাকে ডেকে নিজের ঘরে আনতেন দীপক বিশ্বাস। এবং দিনের পর দিন টানা একইভাবে ধর্ষণ করে যান তিনি। মেয়েটিকে মেরে ফেলার হুমকি দিয়ে চুপ করিয়ে রাখতেন। এমন কি ওইটুকু শিশুকে টাকার লোভও দেখাতেন বলে জানা গেছে।

#Newsrplus offtrack

বর্ষার পোকামাকড়ের উপদ্রব বাড়ে, ক্ষতিকর রাসায়নিক ছাড়াও ঘরোয়া পদ্ধতিতে মিলতে পারে সমাধান। জানতে দেখুন অফট্র্যাক "পোকা তাড়ান রাসায়নিক ছাড়াই" শুধুমাত্র Rplus এ সন্ধ্যে ৭ টায়।

Posted by RPLUS News on Thursday, August 8, 2019

পরে আর সহ্য করতে না পেরে মাকে সবটা খুলে বলে সেই নাবালিকা। এম আর বাঙুর হাসপাতালে তার চিকিত্‍সা চলছে। তবে ছোট মেয়েটির ট্রমা কাটতে সময় লাগবে বলে জানিয়েছেন চিকিত্‍সকরা। দীপক বিশ্বাসকে বৃহস্পতিবার গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে পকসো আইনে অভিযোগ দায়ের করা হয়েছে।