Date : 2019-08-18

মাত্র ৫ টাকায় মিলবে ইডলি, জেনে নিন সেই দোকানের খোঁজ…

ওয়েব ডেস্ক: বিরিয়ানি, তন্দুরি খেতে খেতে মাঝেমধ্যে তো অন্যরকম খাবার খেতেও ইচ্ছে করে। যেমন ধরুন, সাউথ ইন্ডিয়ান খাবার। যেমন- ইডলি, ধোসা, বড়া ইত্যাদি।

পশ্চিমবঙ্গে এই খাবারগুলো মোটামুটি সস্তা হলেও, এর বাইরে সে কথা ভাবাটাও পাপ। পশ্চিমবঙ্গের বাইরে খাবার থেকে শুরু করে থাকা, ঘোরা সবটাই যেন বড্ড বেশি দামি।

তবে হাজারও ধানের মধ্যে ছুঁচ খুঁজে পাওয়াটা কষ্টকর হলেও, দুসাধ্য কিন্তু একেবারেই নয়। ব্যাঙ্গালোরের নেহেরু নগরে এমন একটি দোকানের সন্ধান আছে যেখানে ইডলি মিলবে মাত্র ৫ টাকার বিনিময়।

হ্যাঁ, একদমই সঠিক শুনছেন। এতোটাই সস্তা! ব্যাঙ্গালোরের মতো একটি দামী শহরে এতো কম দামে সারতে পারবেন ব্রেকফাস্ট, এমন কথা তো স্বপ্নেও ভাবা যায় না। দোকানটির নাম, ‘কাপ্পি কাট্টে’।

#Newsrplus biswasobiswas

যতদূর দৃষ্টি যায় শুধু পুতুল আর পুতুল, সবাই বলে ভূতূড়ে পুতুলের আইল্যান্ড, এই পুতুল এল কোথা থেকে? কে নিয়ে এসেছে এত পুতুলগুলিকে এই নির্জন দ্বীপে ? এই সব জানতে চোখ রাখুন বিশেষ অনুষ্ঠান "বিশ্বাস অবিশ্বাস" আজ রাত ১০ টায় শুধুমাত্র Rplusএ।

Posted by RPLUS News on Thursday, August 8, 2019

তবে শুধু ইডলিই নয়, পাওয়া যাবে মসালা ধোসা। তবে এখানে সবথেকে বিখ্যাত ‘খারা ভাট’ ও ‘কেসারি ভাট’ নামক দুটি পানিয়। এইগুলিও পাবেন মাত্র ১০ টাকার বিনিময়ে। বিকেলের দিকে গেলে পাবেন ‘রাগি ধোসা’ ও বাড়ির স্বাদ পাবেন ‘আক্কি রোটি’তে।

পাবেন নানান ধরনের কফিও। যেমন- ‘ফিলটার কফি’, এবং মিষ্টির মধ্যে ‘হট্ চকো কফি’। সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা পাবেন এই দোকানটি। মাত্র ৪০ টাকার বিনিময়তেই হেসেখেলে হয়ে যাবে আপনাদের পেটপুজো!