Date : 2019-09-18

এক বিদেশি চিত্রনাট্যকে সম্বল করে আবার বলিউডে ফিরছেন বাদশা…

ওয়েব ডেস্ক: আবার বলিউডে ফিরতে চলেছেন বলিউডের বাদশা। গতবছর শাহরুখ খানের “জিরো” বক্স অফিসে নিজের নামের স্বত্বা বজায় রাখে।

মুখ থুবড়ে পড়ে বক্স অফিস ও তাঁর ফ্যানদের মন থেকেও।

ফলে এতোদিন বেশ মানসিকভাবে বিপন্ন হয়েই পড়ে ছিলেন তিনি। খুব কাছের সূত্র থেকে এমনও শোনা যায় যে নাকি ডিপ্রেশনে মদে আসক্ত হন এই অভিনেতা।

তবে এবার অনেক বেশ ভেবেচিন্তে এতো মাস পর একটি সিদ্ধান্তে এসেছেন কিং খান।

সূত্রের খবরে জানা গিয়েছে একটি স্প্যানিশ ধারাবাহিক “মানি হেইস্ট”-এর স্বত্ব কিনেছেন তিনি। এরই বলিউডি সংস্করণ বানানোর চেষ্টায় রয়েছেন শাহরুখ। ২০১৮ সালে এই স্প্যানিশ সিরিজটি সেরা ড্রামা সিরিজের জন্য এমি অ্যাওয়ার্ডও জেতে।

এই সিরিজের গল্পটি হল, একটি দলকে নিয়ে। যে দলের নেতা নিজেকে প্রফেসর বলেন কিন্তু আসলে সেই দলের আটজন সদস্যদের ব্যাঙ্ক লুটের শিক্ষা দেন। এই সিরিজের প্রথম ও দ্বিতীয় সিজনে ২.৪ বিলিয়ন ইউরো চুরি করেন ব্যাঙ্ক থেকে। তৃতীয় সিজনে তাদেরই এক সঙ্গীকে কিভাবে জেল থেকে উদ্ধার করে তা দেখানো হয়েছে। প্রথম সিজনের পরেই ‘মানি হেইস্ট’ সিরিজটির স্বত্ত্ব কিনে নেয় নেটফ্লিক্স।

তবে এবার এই সিরিজটির বলিউড সংস্করণ বানানোর ভাবনায় মানি হেইস্টের স্বত্ত্ব কিনে নিয়েছে ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’। অর্থাৎ গৌরি খানের প্রোডাকশন হাউজ। তবে তিনি নিজে ছবিতে অভিনয় করবেন কিনা তা এখনও জানা যায়নি। শোনা যাচ্ছে এটির পরিচালনা করবেন “অন্ধাধুন”খ্যাত শ্রীরাম রাঘবন। তবে এটা নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেতা নিজে। তাঁর ভক্তরা অধীর আগ্রহে কিংখানের পরবর্তী ছবির খবর শুনতে।