Date : 2021-04-11

ডানা মেলার আনন্দ করতে গিয়ে ‘ছেড়ে দে মা কেঁদে বাঁচি’! দেখুন ভিডিও….

ওয়েব ডেস্ক: বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন হিমাচল প্রদেশের মানালিতে। প্যারাগ্লাইডিং করার ইচ্ছেও হয়েছিল খুব। আর সেই ইচ্ছে পূরণ করতেই চড়ে পড়লেন প্যারাগ্লাইডারে। তারপরেই যত কাণ্ড। প্যারাগ্লাইডিং-এর সময় তোলা ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ভাইরাল।

আর সেই ভিডিও দেখে দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। শেষমেশ যত কাণ্ড প্যারাগ্লাইডিং করতে গিয়ে।

ভিডিও খুললে আপনার চোখে পড়বে ইনস্ট্রাকটারের সঙ্গে প্যারাগ্লাইডিং করছেন বিপিন নামে ওই ব্যাক্তি। কিন্তু একটু উপরে ওঠার পরেই ভয়ে কুঁকড়ে যেতে থাকেন তিনি। শুধু তাই নয় ভয়ে, আতঙ্কে কাউকে সামনে না পেয়ে ইন্সট্রাক্টারকেই তীব্র গালিগালাজ করতে শুরু করেন বিপিন। ভিডিওটি মন দিয়ে শুনলে বুঝবেন, বিপিন নামে ওই ব্যক্তিটি ভয় পেয়ে তার ইন্সট্রাক্টারকে বলছেন, তাকে নামিয়ে দিতে, প্রয়োজনে আরও দু-পাঁচশো টাকা বেশি দেওয়ার কথাও বলেন তিনি।

Paragliding

Paragliding… And passenger of the year awards goes too…. Watch till ending. 😝Who will try this? 😀 😛

Posted by Food Life Travel on Monday, August 26, 2019

এই ব্যক্তি পেশায় ব্যবসায়ী, উত্তরপ্রদেশের বান্দায় টাইলসের একটি শোরুম আছে তার। গত জুলাই মাসে বন্ধুদের সঙ্গে মানালী ঘুরতে যান তিনি। ৮ জুলাই প্যারাগ্লাইডিং-এর এই ভিডিও ভাইরাল হয়। মাটি থেকে উপরে উঠতেই বিপিন তাঁর প্যারাগ্লাইডিং ইনস্ট্রাকটরকে বলতে শুরু করেন , ‘‘লাগে দু-পাঁচশো বেশি দেব, আমাকে নামিয়ে নিয়ে চলো মাটিতে।’’ দেখে নিন কি অবস্থা হল বিপিন বাবুর প্যারাগ্লাইডিং-এর ধাক্কায়।