Date : 2022-06-26

তিন দিনেও হল না নিষ্পত্তি, হাইকোর্টে ফের রাজীব মামলার শুনানি সোমবার….

কলকাতা: কেটে গেল ৩ দিন তার পরেও শেষ হল না শুনানি। সোমবার সকালে ফের হবে এই মামলার শুনানি। শুক্রবার শুনানি চলাকালীন সিবিআই-এর আইনজীবীরা রাজীবের আবেদনের বিরোধীতা করেন। রুদ্ধদ্বার কক্ষে হয় এই মামলার শুনানি। এদিন সিবিআই-এর আইনজীবী ওয়াই জে দস্তুর আদালতের জানান, রাজীব কুমার কেন সিবিআই-এর মুখোমুখি হচ্ছেন না। সোমবার এই মামলার রায় ঘোষণা করতে বিচারপতি সহিদুল্লা মুন্সি ও শুভাশিষ দত্তর ডিভিশন বেঞ্চ।

প্রসঙ্গত, আলিপুর আদালতে রাজীবের আগাম জামিনের আবেদন নাকচ হয়ে যাওয়ার পর রাজীব কুমারের স্ত্রী সঞ্চিতা কুমার হাইকোর্টের দ্বারস্থ হন, এবং রাজীব কুমারের হয়ে হাইকোর্টে তিনি আগাম জামিনের মামলা করেন। মামলার শুনানি শুরু হওয়ার আগেই বিচারপতি শুভাশিষ দাশগুপ্ত রাজীব কুমারকে সিবিআই-এর কাছে আত্মসমর্পনের কথা বলেন। রাজীব কুমারের আইনজীবী জরুরি ভিত্তিতে শুনানি চাওয়ায়, তাঁর মক্কেলকে আত্ম সমর্পনের কথা বলেন বিচারপতি শুভাশিষ দাশগুপ্ত।

আরও পড়ুন: আজও হলো না রাজীবের ভাগ্য নির্ধারণ, কাল সাড়ে ১০টায় ফের শুনানি

উল্লেখ্য, রাজীব কুমারের বিরুদ্ধে যেমন আইনি লড়াই চলছে তেমনই রজীবকে খুঁজতে দিল্লি থেকে সিবিআই-এর স্পেশাল টিম এসে শহর জুরে তল্লাশি করে এবার ভিন রাজ্যে তল্লাশি শুরু করেছে রাজীবের জন্য। ইতিমধ্যে ২৫ সেপ্টেম্বর রাজীবের ছুটির মেয়াদ শেষ হয়েছে বলে সিবিআই সূত্রের খবর। কিন্তু ২৬ সেপ্টেম্বর তিনি নিজের অফিসে কাজে যোগ দিতে যাননি। অর্থাৎ সিবিআই-এর চোখে তিনি পলাতক। আজও সিবিআই-এর বিশেষ টিম ভবানী ভবনে রাজীবের অফিসে তাঁর খোঁজে তল্লাশি চালায়।