Date : 2019-09-19

বৃহস্পতিবার: কেমন যাবে আপনার দিনটি…

ওয়েব ডেস্ক: আপনার প্রেম কী আজ পুর্ণতা পাবে বা আপনার সাথে আজ এমন কিছু ঘটবে যা কল্পনারও অতীত। এইসব মিলিয়ে কেমন যাবে আপনার আজকের দিনটা? জেনে নিন এবার।

মেষ: আজ এই রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। ঋণ সংক্রান্ত মামলায় অনেক জটিলতা আসবে। আজ রাস্তাঘাটে সতর্ক থাকুন।

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকার এখন ব্যবসা বাণিজ্যে অগ্রগতির সম্ভাবনা। জীবন সাথীর সাহায্য পেয়ে যাবেন। অংশিদারী কাজে কোনো বন্ধুর সাহায্য আশা করা যায়।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার আজ ব্যবসায় কোনো শত্রুতার অবশান হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সাথে হৃদ্যতা বৃদ্ধি পাবে। সম্পর্ক ভালো গড়ে উঠবে।

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকার এই দিনটি প্রেম ও রোমান্সের জন্য খুব শুভ হবে। আজ প্রেমিকার সাথে কোনো রেস্টুরেন্টে দেখা করতে পারেন।

সিংহ: সিংহর জাতক জাতিকাদের এই দিনটি শুভ সম্ভাবনাময় থাকবে। আজ বৈদেশীক বাণিজ্যে সফল হবেন। ব্যক্তিগত কাজে দূরের যাত্রা হবে। সাধারণ জীবন ভালো হবে।

কন্যা : দিনের অধিকাংশ সময় নিজেকে বিব্রতবোধ করবে। কোনও বিশেষ প্রচেষ্টা এই সময় বিফল হবে। কর্ম আপনার পরিবেশ শরীর ও মেজাজ নষ্ট করবে।

তুলা : কর্মক্ষেত্রে কোনও পূর্ব পরিকল্পনা থাকলে এখনই আশাভঙ্গ করলেও যোগাযোগ ভালো থাকবে। আয় বৃদ্ধি পাবে ও অপ্রত্যাশিত ভাবে কিছু অর্থ হাতে আসবে। শারীরিক দিক খুব একটা ভালো থাকবেনা।

বৃশ্চিক : শারীরিক ও মানসিক চাপ কিছুটা কমলেও অযথা অনেক খরচা হয়ে যাবে। তবে আর্থিকক্ষেত্র চলনসই বলা যায়। তবে প্রিয়জন এরজন্য অনেক ভাবনা চিন্তা দেখা দেবে।

ধনু: ধনু রাশির জাতক জাতিকার এই দিনটি খুব একটা ভালো যাবে না। দাম্পত্য কলহের জন্য ভোগান্তি বাড়বে । যে কারণে ব্যবসা বাণিজ্যেও অনেক বাধা বিপত্তির সম্ভাবনা।

মকর: মকর রাশির জাতক জাতিকার কাজ কর্মের ক্ষেত্রে ঝামেলার সম্ভাবনা প্রবল। সহকর্মী বা অধিনস্ত কোনো কর্মচারীর দ্বারাই ঝামেলা সৃষ্টি হতে পারে। শরীর কিছুটা দূর্বল হতে পারে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সন্তানের পড়াশোনার কারণে দুঃশ্চিন্তায় পড়তে পারেন। ভালো কাজে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল।

মীন : মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। ঠিক করে রাখা কাজে কিছু ঝামেলার সম্মূখীন হতে হবে। সাংসারিক বিষয় নিয়ে মায়ের সাথে কোনো প্রকার বিরোধ হওয়ার আশঙ্কা।