Date : 2019-10-17

বৃহস্পতিবার: কেমন যাবে আপনার আজকের দিনটি….

ওয়েব ডেস্ক: সারাদিনের কাজের চাপ। একঘেয়ে জীবনে কি ঘটতে চলেছে আজ? আপনার আজকের দিনটা কেমন যাবে, জেনে নিন এবার রাশিফলে…..

মেষ – আপনার স্ত্রীর জন্য কোনও কাজের খবর আসতে পারে। কেউ দামি উপহার দিলে নেওয়ার আগে একটু ভেবে দেখবেন।

বৃষ – কর্মস্থলে নানান পরিবর্তন আসতে পারে। তবে প্রেমের কারণে খরচ একটু বৃদ্ধি হবে। স্ত্রীর কারণে মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তির সম্ভাবনা।

মিথুন- নিজের বুদ্ধি কাজে লাগিয়ে শত্রুর মোকাবিলা করুন। বাড়ির জন্য কাজ হওয়ায় ঋণ নিতে হতে পারে। বাড়িতে ভ্রমণের জন্য আলোচনা ।

কর্কট – গঠনমূলক কোন কাজের কারণে উন্নতির সুযোগ আসবে। নতুন ব্যবসার জন্য আলোচনা হবে। আইনি কিছু কাজের জন্য ঝামেলায় পড়ার সম্ভাবনা।

কন্যা – পড়াশোনায় অনেক চাপ বাড়তে পারে। প্রেমে বাধা পড়ে চিন্তায় থাকবেন। কাজের জায়গায় অনীহা আসতে পারে। অতিরিক্ত খরচের করে স্ত্রীর সাথে বিবাদ।

সিংহ – বাড়িতে খারাপ খবর আসার জন্য চিন্তায় থাকবেন। অফিসে কারোর কাছে কোনও কারনে সম্মানহানি হতে পারে। তবে নিজের লক্ষ্যে অটল থাকবেন।

কন্যা: প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। মনের মানুষটি অনেক দুঃখ দেবে। পূজাপাঠ করতে গিয়ে খরচ বৃদ্ধি হবে। প্রিয়জনের কাছ থেকে আজ ভালবাসা পাবেন না।

তুলা: এই রাশির জাতক জাতিকারা কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। ব্যবসায় আজ সম্মান ও লাভ অনেক বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ আপনার কাজের সমূহ ক্ষতি হতে পারে।

বৃশ্চিক: আজ কোনও মহিলা আপনার অনেক উপকার করতে পারে। তবে নেশা থেকে একটু দূরে থাকুন নাহলে ফল ভালো হবেনা। ব্যবসায় ভাল কিছু ঘটার সম্ভাবনা। অফিসে উন্নতির যোগা আসতে পারে।

ধনু: এই রাশির জাতক জাতিকারা একটু সাবধানে থাকুন, কোনও বিপদ এর আশঙ্কা থাকবে। আত্মীয়ের সঙ্গে বিবাদের সম্ভাবনা। বিবাহিত জীবনে কোনো সুখের খবর আসতে পারে।

মকর: আজ আপনাদের গবেষণার জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। তবে বুঝে শুনে কাজ করলে ভালো ফল পাবেন।

কুম্ভ: হটাৎ করে সকালের আজ রাগের মাত্রা বাড়তে পারে। আর প্রেমের কারণে বাড়িতে বিবাদ লেগেই থাকবে। ব্যবসায় এখন ভাল ফল পাবেন না।

মীন: আজ আপনি প্রায় সারা দিনই কোনও কাজে ব্যস্ত থাকবেন। চাকরির জন্য কোনও শুভ যোগাযোগ আসার সম্ভবনা। তাই চেষ্টা করে যান, ভালো দিন আসছে।