Date : 2019-09-19

একটি কফি এবং চায়ের দাম ৭৮,৬৫০, ছবি পোস্ট করলেন এই অভিনেতা

ওয়েব ডেস্ক : রাহুল বোসের পর এবার কমেডিয়ান কিকু সারদা।খাবারের অত্যাধিক দাম নিয়ে তিনিও পোস্ট করলেন একটি ছবি। তাতে নাকি একটি কফি এবং এক কাপ চায়ের দাম ৭৮,৬৫০।স্বভাবতই এইরকম একটা দাম শুনে যে কারোরই চমকে যাওয়ারই কথা।এর আগে রাহুল বোসের ক্ষেত্রে যেখানে ২ টি কলার দাম নেওয়া হয়েছিল ৪৪২ টাকা।সেদিক থেকে বিষয়টি টুইটারে জানানোর পর নেটিজেনরা এর বিরুদ্ধে দিয়েছিলেন তীব্র প্রতিক্রিয়া।তাছাড়া মুম্বইয়ে একটি হোটেলে ২ টি সেদ্ধ ডিমের দাম ১৭০০ টাকা নেওয়ায় সোশ্যাল মিডিয়াতে নিজের ক্ষোভ উগরে দিয়েছিলেন এক ব্যক্তি।তবে কৌতুকাভিনেতা কিকু শারদা এক্ষেত্রে নিজেই জানিয়ে দেন যে এই দামের ওপরে তার কোন সমস্যা নেই। এবং তিনি এর বিরুদ্ধে অভিযোগ করবেন না বলেও জানান এই কমেডিয়ান।

প্রাথমিকভাবে কিছু বোঝা না গেলেও পরে নিজেই তিনি ফাঁস করেন এর পেছনের সত্যটা।কাজের জন্য তিনি এখন ইন্দোনেশিয়ার বালিতে।আর সেখানেই তিনি অর্ডার দিয়েছিলেন কফি আর চা এর।যার ইন্দোনেশিয়ায় যার মূল্য ৭৮,৭৫০ হলেও ভারতীয় মুদ্রায় এটি ৪০০ টাকা।

সম্প্রতি হোটেলে খাবারের দাম বৃদ্ধি নিয়ে সরব হয়েছিলেন অনেকেই।এবার সেভাবেই অনেকটা মজার ছলে বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়াতে জানান কিকু।তবে তার এই মজার প্রত্যুত্তর দিয়েছেন অনেকেই।