Date : 2021-02-28

পুজোর সাবেকি সাজে নেট দুনিয়ার মন কাড়লেন টলিউডের “তিন কন্যা”….

ওয়েব ডেস্ক: ঢাকি কাঠি তো মাসখানেক আগেই পড়েছে। কোমর বেঁধে ঠাকুর দেখা শুরু হতে আর হপ্তা দুয়েকও বাকি নেই। তারমধ্যেই পুজোয় রিলিজ করছে একগুচ্ছ বাংলা ছবি। না, বড় পর্দা নয়, একটি মিউজিক ভিডিওয়ে টলিউডের তিনকন্যা মাতিয়ে দিলেন সোশ্যাল মিডিয়া। পরনে সাবেকি শাড়ি আর ভারী সোনার গহনায় নিপাট বাঙালি সাজ। দেবীপক্ষের আগেই মিমি, নুসরত ও শুভশ্রীর মাতৃবন্দনা সারা ফেলেছে দর্শকদের মধ্যে।

‘আসে মা, সে দুর্গা’ ভিডিও-র কোরিওগ্রাফি করেছেন টলিউডের পরিচালক এবং কোরিওগ্রাফার বাবা যাদব। ক্যামেরার পিছনে ছিলেন পরিচালক রাজ চক্রবর্ত্তী। সঙ্গীত পরিচালনায় রয়েছে ইন্দ্রদীপ দাশগুপ্ত।

Ashey Maa Durga | Pujo Song 2019

Here’s presenting the much-awaited #AsheyMaaDurgaShey, #ThePujoSong2019, sung by Rupankar Bagchi, #IshanMitra, Durnibar Saha, #Arnab (Bangladesh), #Mekhla, #Ikkshita, Winy Roy Rome and DOHAR. Witness Mimi Chakraborty, Subhashree Ganguly and Nusrat Jahan dance to the beats of the song composed by Indraadip Das Gupta. Choreographed by Baba Yadav and directed by Raj Chakraborty this song is sure to become your favourite tune of this #DurgaPujo.Youtube link: bit.ly/AsheyMaaDurgaShey-PujoSongCreative Agency – #LoweLintasDigital Agency- Second Innings Sports and Entertainment#CaptainTMT

Posted by Captain TMT on Monday, September 16, 2019

গানের সঙ্গে সঙ্গে দর্শকদের মধ্যে যে বাংলার সাবেকি সাজ এখনও যে কতটা জনপ্রিয় তা আরও একবার প্রমাণিত হল। হালকা কাজের টুট-টুকে লাল বেনারসিতে অপূর্ব লাগছে শুভশ্রীকে।

গোল্ডেন-লাল কম্বিনেশনের গরদ শাড়িতে নুসরত আর লাল পাড় সবুজ খোলের শাড়িতেই মিমিও অনন্য। গোল্ডেন লাইটের স্বর্ণালী রূপ ফুটে উঠেছে তিন নায়িকার। এদিকে অনেকদিন পরে মিমি-শুভশ্রীর একসঙ্গে রাজ চক্রবর্তীর ফ্রেমে। যদিও এটা মিজিক ভিডিও তবুও রাজের ফ্রেমে দুই নায়িকাকে দেখে টলি পাড়ায় শুরু হয়েছে গুঞ্জন।

তবে কি সব বিবাদ ভুলে আবারও মিলে গেল তিনজন! ক্যাপ্টেন টিএমটি বারের পক্ষ থেকে সামাজিক মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যে ভিডিওটির দর্শক সংখ্যা প্রায় দেড় লক্ষের কাছাকাছি। নেটিজেনদের মত, পুজোর দিনগুলিতে বঙ্গললনার অঙ্গ সেজে উঠুক এমন সাবেক সাজে।