Date : 2019-09-19

ছোট্ট কুকুরছানার চোখে সিগারেটের ছ্যাঁকা মহিলার, ভাইরাল ভিডিও…

ওয়েব ডেস্ক: মানুষরূপী রাক্ষসদের সবসময়ে চোখের সামনে দেখা না গেলেও, মাঝেমধ্যে তাদের খোঁজও পাওয়া যায় বৈকি। ঠিক তেমনই পাওয়া গেল একটি মহিলার খোঁজ। সোশ্যাল মিডিয়া ভাইরাল তাঁর ভিডিও। যেখানে দেখা যাচ্ছে কালো একটি টি-শার্ট পরে পায়ের উপর পা তুলে একটি চেয়ারে বসে রয়েছেন তিনি। তাঁর হাতে একটি জ্বলন্ত সিগারেট।

অন্য হাতে ধরে রেখেছেন একটি ছোট্ট কুকুর ছানাকে। মনের সুখে ধুমপান করতে করতে হঠাৎই সেই ছোট্ট ছানাটির চোখে দিচ্ছেন সিগারেটের ছ্যাঁকা। সঙ্গে সঙ্গে ব্যাথায় কুঁকড়ে উঠছে ছোট্ট অসহায় ছানাটি। যন্ত্রনায় ছটফট করে উঠছে। এদিকে মহিলাটি তাঁর ঘাড়টি এমনভাবে চেপে ধরে আছে যে সে পালাতেও পারছে না।

এই ভিডিওটি শেয়ার হয়েছে দক্ষিণ-পূর্ব এশিয়ার কিছু দেশের হোয়াটস অ্যাপ গ্রুপে। এটি টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেন এজিম লি নামের এক ব্যক্তি। তিনি ওই ভিডিয়ো শেয়ার করে মালয়েশিয়ান পুলিশের কাছে সেই মহিলাকে গ্রেফতারের দাবি জানান। তার পরই ভাইরাল হয়েছে ভিডিয়োটি।

তবে কোথায় ভিডিওটি তোলা হয়েছে বা কিইবা ওই মহিলার পরিচয় তা অবশ্য জানা যায়নি। সঠিক না জানা গেলেও সবাই মনে করছে সিঙ্গাপুরেই কোথাও ঘটেছে এই ঘটনাটি। এমন পৈশাচিক আচরণের জন্য সোশ্যাল মিডিয়ায় ওই মহিলাকে ধিক্কার জানিয়েছেন নেটিজেনরা।