Date : 2019-12-16

গাঁজা টেনে মিলবে ২ লক্ষ টাকার চাকরি, আবেদন করতে জেনে নিন…..

ওয়েব ডেস্ক:- বেশ ঝিমুনি ভাব, ঘুম জড়ানো চোখ। কড়া গাঁজাখোররাই জানেন এই নেশার আনন্দ। গাঁজা নেশায় কাজকর্ম ডকে উঠেছে এমন ঘটনা নতুন নয়, কিন্তু গাঁজা টেনে কাজ পেয়েছে এটা শুনলে নিশ্চয়ই আপনি অবাক হবেন। না, একেবারেই ঠাট্টা নয়, এই খবর একদম সত্যি। ভালো ভাবে জেনে নিন গাঁজা টেনে চাকরি পাওয়ার পদ্ধতি। আবেদন করতে গেলে অবশ্যই গাঁজা টানার অভ্যাস থাকতে হবে। তবে গাঁজা টানলেই দায়িত্ব শেষ নয়। গাঁজা সম্পর্কে থাকতে হবে অপার জ্ঞান।

এমন চাকরির সুযোগ তবেই পাওয়া যাবে গাঁজার অন্যতম বিশ্বস্ত প্রতিষ্ঠান ‘আমেরিকান মারিজুয়ানা’য়। গাঁজা টেনে গাঁজার গুনমান সম্পর্কে লিখতে হবে। যেমন তেমন লেখা নয়, এই লেখায় মন ভরাতে হবে গাঁজাখোরদের।

রাজ্য সরকারের গ্রুপ-ডি পদে ৩৩ হাজার নিয়োগ, আবেদন করতে ক্লিক করুন

প্রার্থীকে নানা ধরনের, নানা চেহারার ক্যানাবিস (ভেপ থেকে সিবিডি তেল পর্যন্ত) পাঠানো হবে যা সেবন করে তা নিয়ে বিশেষজ্ঞের মতো মতামত দিতে হবে। তৃতীয়ত, প্রার্থীকে সুস্থ এবং সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে এবং বয়স অবশ্যই ১৮’র ওপরে হতে হবে।

দুঃখের বিষয় ভারতীয়রা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন না ।শুধুমাত্র আমেরিকা এবং কানাডার নাগরিকরাই এই চাকরির জন্য যোগ্য বলে নির্বাচিত হতে পারবেন। সব শেষে বেতনের কথা শুনলে আরও চমকে উঠবেন, গাঁজা টেনে পাওয়া চাকরিতে প্রতিমাসে বেতন পাবেন ২ লক্ষ টাকা।প্রতিমাসে কর্মীর বাড়িতে পৌঁছে যাবে গাঁজা ভর্তি একটি বাক্স। সেই বাক্স খোলা, গাঁজা টেস্ট করা, সব শেষে বাক্স আবার বন্ধ করা এই সব কিছুই ভিডিও-র করে পাঠাতে হবে কোম্পানিকে। তবেই প্রতিমাসে মিলবে ৩০০০ ডলার বেতন।