Date : 2024-07-13

২৮ দিন পর হাসপাতাল থেকে ছাড় পেলেন, সুস্থ হয়ে ট্যুইট করলেন লতা মঙ্গেশকর…

ওয়েব ডেস্ক:- দীর্ঘদিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। ভক্তরা প্রার্থনা করেছেন তাঁর জন্য। দীর্ঘ সাত দশকেরও বেশি সময় তাঁর কন্ঠ মন মাতিয়ে রেখেছিল দেশ তথা বিশ্বের মানুষের। সুরেলা কোকিল কণ্ঠী লতা মঙ্গেশকর ভারত রত্ন সম্মানে ভূষিত হয়েছেন। সুস্থ হয়ে বাড়ি ফিরে সোশ্যাল মিডিয়ায় ট্যুইট করে তিনি ভক্ত ও অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন, “ভক্তদের ও চিকিৎসদেরকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানাই।

তাদের প্রচেষ্টা ও ভালোবাসায় আমি সুস্থ হয়ে উঠেছি”। উল্লেখ্য, ১১ নভেম্বর শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন কিংবদন্তি সঙ্গীত শিল্পী লতা মঙ্গেশকর। বেশ কিছুদিন ভেন্টিলেশনে রাখা হয়েছিল তাঁকে। এরপর ধীরে ধীরে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়। আগের থেকে অনেকটাই ভালো ছিলেন তবুও হাসপাতাল থেকে সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত ছাড়া হয়নি তাঁকে। রবিবার হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর স্বস্তি মিলেছে তাঁর অনুরাগীদের। শুধু অনুরাগীরাই নয়, লতা মঙ্গেশকরের অসুস্থতা নিয়ে চিন্তায় ছিল গোটা বলিউড।

লতা মঙ্গেশকর সুস্থ হয়ে ওঠায় উচ্ছ্বসিত বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। তিনি বাড়ি ফেরার খবর পেয়েই টুইটারে নিজের আনন্দ প্রকাশ করেছেন দিলীপ কুমার। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “আমার ‘ছোট বোন’ লতার সুস্থতার খবর পেয়ে দারুণ লাগছে। নিজের যত্ন নিও।” লেখার সঙ্গে একটি পুরনো ছবিও পোস্ট করেছেন দিলীপ কুমার।