Date : 2020-07-15

সোশ্যাল মিডিয়া থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন গায়িকা নেহা কক্কর

ওয়েব ডেস্ক : সোশ্যাল মিডিয়া থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন গায়িকা নেহা কক্কর। নেহা তাঁর ইনস্টাগ্রাম পোস্টে জানান আপাতত কয়েকদিনের জন্য বিরতি নিতে চান সোশ্যাল মিডিয়া থেকে। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর নেপটিজম নিয়ে আক্রমণাত্মক কথাবার্তা চলায় আপাতত সোশ্যাল মিডিয়াকে বিদায় জানিয়েছেন তিনি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে ওঠা নেপোটিজমের অভিযোগে দ্বিধাবিভক্ত বলিউড। সোশ্যাল মিডিয়াতে চলছে কাদা ছোঁড়াছুড়ি। একে অপরের প্রতি দোষারোপ। তাই সোমবার নেহা তাঁর ইনস্টাগ্রাম পোস্টে জানান আপাতত কয়েকদিনের জন্য বিরতি নিতে চান সোশ্যাল মিডিয়া থেকে।

নেহা তাঁর ওই পোস্টে লেখেন,’আমি ঘুমোতে চললাম। প্লিজ আমাকে তখন ডেকো যখন এই পৃথিবী আবার ভালো এবং বাসযোগ্য হবে। যেখানে ভালোবাসা থাকবে। যেখানে শ্রদ্ধা, যত্ন, স্বাধীনতা, আনন্দ এবং ইতিবাচকতা থাকবে। আমাদের চারপাশে ভালো মানুষরা থাকবেন। ঘৃণা, স্বজনপোষণ, হিংসা, খুন, আত্মহত্যা এসব থাকবে না। থাকবে না মানুষের ওই আদেশবৃত্তি। শুভ রাত্রি। ভয় পেয়ো না, আমি মরছি না। কিংবা মরতে চাইও না। শুধু কিছুদিন একটু শান্তিতে থাকতে চাই’।

R Plus Live News

নেহার ইনস্টাগ্রামে প্রায় ৪০ লক্ষের মতো ফলোয়ার রয়েছেন। তাঁদের সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন নেহা। বলেছেন চারিদিকে যে রকম অস্থিরতা, নোংরামো চলছে সেসব দেখেই তিনি এই সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন।

সেই সঙ্গে আরও যোগ করেন, ”কারোর যদি আমার এই সিদ্ধান্ত মানসিক আঘাত বলে মনে হয় তাহলে আমি দুঃখিত। কিন্তু আমি এই বিষয়টা অনেকদিন ধরেই ভেবেছি। বলে উঠতে পারিনি। বেশ কয়েক মাস ধরেই সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছিল নেতিবাচকের কারখানা। আমি আমার মতো করে ভালো থাকার চেষ্টা করছি। আমি একজন মানুষ এবং একটু বেশি রকমই স্পর্শকাতর। তাই হয়তো এই সব আমায় বেশি আঘাত করে”।

শুধু নেহা নন, গত সপ্তাহেই ট্যুইটার অ্যাকাউন্ট ডিলিট করে দেন সোনাক্ষী সিনহা, আরও অনেক বলিউড তারকারা সরে দারিয়েছেন সোশ্যাল মিডিয়া থেকে । সুশান্তের মৃত্যুকে কেন্দ্র করে ওঠা অভিযোগ তাঁদের মানসিক ভাবে বিধ্বস্ত করেছে। সকলকেই ভালো থাকতে হবে। কিন্তু এত নেতিবাচকতায় তা কখনও সম্ভব নয়। আর তাই শান্তিতে বাঁচতেই এই পন্থা নিয়েছেন তাঁরা।