Date : 2021-06-21

সোনুর উদ্যোগে অক্সিজেন প্লান্ট

বড় পর্দার খলনায়ক থেকে রিয়েল লাইফের “মসিহা”। হ্যাঁ, কথা হচ্ছে বলিউডের জনপ্রিয় তারকা সোনু সুদের। ফের সাধারণ মানুষের পাশে দাঁড়ালেন তিনি। যখন দেশের বিভিন্ন প্রান্তে অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। মানুষের স্বার্থে অক্সিজেন প্লান্টের ব্যবস্থা করলেন অভিনেতা। খুব শিঘ্রই অন্ধ্রপ্রদেশের নেল্লোরের দুটি হাসপাতালে অক্সিজেন প্লান্ট বসানোর ব্যবস্থা করলেন তিনি।

গত বছর থেকেই মানুষের সাহায্যে নিজেকে উৎসর্গ করেছেন তিনি। বলিউডের নামজাদা তারকাদের থেকেও বেশি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করেছেন এই অভিনেতা। কখনও পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফিরিয়েছেন, আবার কখনও গরিব পরিবারের চিকিৎসার ব্যবস্থা করেছেন। কোনও রাজনৈতিক রং না লাগিয়ে এখনও কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। অন্ধ্রপ্রদেশের কুর্নুলের সরকারি ও জেলা হাসপাতালে বসছে সোনুর উদ্যোগে অক্সিজেন প্লান্ট।

ভিন রাজ্যেও অক্সিজেন প্লান্টের ব্যবস্থা করার প্রচেষ্টায় রয়েছেন অভিনেতা। ট্যুইটারে সোনু লেখেন, “অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, অন্ধ্রপ্রদেশের কুর্নুল সরকারি ও জেলা হাসপাতালে দুটি অক্সিজেন প্লান্ট বসানো হচ্ছে। জুনে প্লান্ট বসানোর কাজ সম্পূর্ণ হবে। এছাড়াও অন্যান্য রাজ্যেও প্লান্ট বসাব। গ্রামগুলির পাশে দাঁড়ানোর সময় এসেছে”।

100 কোটির ছবির অংশ হয়ে পরিচিত হওয়ার থেকে মানুষের জন্য কাজে নিজেকে নিয়োজিত করার আনন্দ অনেক বেশি। ট্যুইটে সেই কথাই জানালেন গরিবের সুপারহিরো সোনু।