Date : 2021-07-24

বন্দুকের সামনেও মন যখন মজে মাংসে

সেনাবাহিনী বা পুলিশে বন্দুকের সামনে কিভাবে অবিচল থাকা যায় তার আলাদা করে ট্রেনিং দেওয়া হয়। কিন্তু বন্দুকবাজের হামলায় সাধারণ মানুষকে এতটা অবিচল থাকতে বোধহয় কেউ দেখেনি। শুধু অবিচল নয় যুবকের মন মজেছে মাংসে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এরকম এক ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে ফিলিপিন্সের একটি খাবারের দোকানে কয়েক জন বসে খাচ্ছেন। দাঁড়িয়ে গল্পও করছেন কেউ কেউ।

সেই সময় হঠাৎ কালো টি-শার্ট গায়ে, হেলমেট পরে এক যুবক ঢোকে সেখানে। ভিতরে ঢুকে সবার দিকে বন্দুক তাক করে লুঠপাট করতে শুরু করে সে। সবাই ছুটে এদিক ওদিকে ছুটে পালাতে শুরু করে। কিন্তু এক যুবক সেখানে ব্যস্ত মনের আনন্দে মাংসের হাড় চিবোতে। তার সামনে বন্দুকবাজ বন্দুক হাতে দাঁড়িয়ে। কিন্তু তাতে তার নট নড়ন চড়ন। বেশ রসিয়ে বসে সে মনের আনন্দে মাংসের হাড় চিবিয়ে যাচ্ছেন।

যা দেখে রীতিমতো চমকে যায় খোদ বন্দুকবাজ। এরপর সেই যুবক আরো চমকে দিয়ে এক হাতে মুরগির ঠ্যাং ধরে কারও দিকে না তাকিয়ে অন্য হাতে নিজের ফোন ডাকাতের হাতে তুলে দেন তিনি। সেই ফোন নিয়েই রেস্তরাঁ থেকে পালায় বন্দুকবাজ যুবক।এই ভিডিও তে বেশ শোরগোল পড়ে গিয়েছে স্যোশাল মিডিয়ায়। কেউ কেউ আবার রসিকতা করেছে এই ঘটনায়।