Date : 2021-09-26

ইঞ্জেকশনে জ্ঞান হারালেন প্রকান্ড ব্যক্তি

ওয়েব ডেস্ক : ইঞ্জেকশনে ভয় পায় অনেকেই। ছোট্ট একটি সূঁচ। আর তা দেখলেই মানুষ আত্মারাম প্রায় খাঁচাছাড়া হয়ে যায়। কিন্তু এই অতিমারি পরিস্থিতিতে টিকা সবাইকে নিতে হচ্ছে। ভয় পেলেও উপায় নেই। নিতেই হবে। কি আর করার। সাও পাওলোর এক যুবক।যুবককে দেখতেও প্রকান্ড। তাকে দেখে সাহস সঞ্চয় করে নিতে গেলেন করোনা ভ্যাকসিনের টিকা।কিন্তু সেই ছোট্ট সূঁচের কি ক্ষমতা। যেই ইঞ্জেকশন দেওয়া হল ওমনি জ্ঞান হারালেন তিনি।

সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পরল সেই দৃশ্য। জানা গেছে সাও পাওলোর ওই যুবক মাগুইলা জুনিয়র এক বন্দরে চাকরি করেন। বন্দরের সমস্ত কর্মীদের নিয়ে গণ টিকাকরনের ব্যবস্থা করা হয়। সেখানে মাগুইলা কয়েকজন বন্ধুকে নিয়ে গিয়েছিলেন ওই টিকাকরণে। প্রথম থেকেই ভয় কাঁপছিলেন তিনি। তাকে বারবার আশ্বস্ত করার চেষ্টা করছিলেন নার্স। কিন্তু কিছুতেই শান্ত হতে পারছিলেন না ওই যুবক। যেই ইঞ্জেকশন ফোটানো হল সঙ্গে সঙ্গে জ্ঞান হারালেন ওই যুবক। প্রাথমিক চিকিতসার পর তার জ্ঞান ফিরলেও তিনি তখনও স্বাভাবিক হতে পারছিলেন না। এমনকি জলের গ্লাস পর্যন্ত ধরতে পারছিলেন না তিনি।

এই ভিডিও স্যোশাল মিডিয়াতে ছড়িয়ে পরতেই প্রচুর কমেন্টস হয়েছে। কেউ বলেছেন বন্ধুর ভিডিও করতে গিয়ে সেই বন্ধু অসুস্থ হয়ে পরলেন অথচ বন্ধুর কাছে তখন ভিডিও তোলাটা গুরুত্বপূর্ণ হল। কেউ আবার শ্রেফ মজা নিয়েছেন ভিডিওটির।