Date : 2021-09-18

বিধবা মহিলার উপর নির্মম অত্যাচার

দঃ 24 পরগনায় এক বিধবা মহিলার উপর নির্মম অত্যাচার। মাথার চুল কেটে বিয়ে দিয়ে গ্রামছাড়া করা হল তাঁকে৤ ক্যানিং থানায় অভিযোগ দায়ের। ঠাঁই হারিয়ে দুই সন্তান নিয়ে অসহায় ওই মহিলা।

স্বামীহারা এক মহিলার সঙ্গে অমানবিক অত্যাচার দঃ 24 পরগনা জেলার ক্যানিং থানার ডাবু গ্রামে। ওই মহিলাকে চুল কেটে প্রতিবেশী এক যুবকের সঙ্গে বিয়ে দেওয়ার অভিযোগ উঠল তারই আত্মীয়দের বিরুদ্ধে। এখানেই শেষ নয়, মুচলেখা লিখিয়ে গ্রাম থেকে তাড়িয়ে দেওয়া হয় তাঁদের। নির্যাতিতা ওই মহিলা ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেছেন।

বিধবা মহিলাকে নির্যাতন তিন বছর আগে স্বামী মারা গেছে ওই মহিলার।দুই সন্তান নিয়ে একাই থাকেন তিনি অসহায়তার সুযোগ নিয়ে এক প্রতিবেশী ও মহিলার ভাসুর কুপ্রস্তাব দেয় তাঁকে।রাজি না হওয়ায় রোষ গিয়ে পড়ে তাঁর উপর গ্রাম থেকে উচ্ছেদ করে দেওয়ার হুমকিও দেওয়া হয় তাকে।এই পরিস্থিতিতে ওই মহিলার পাশে এসে দাঁড়ায় ক্ষুদিরাম সর্দার।বৃহস্পতিবার রাতে বৃষ্টিতে তাঁদের খোঁজ নিতে আসে ক্ষুদিরাম তখনই বেশ কয়েকজন চড়াও হয় তাঁদের উপর মাথার চুল কেটে, বিয়ে দিয়ে মুচলেখা লিখিয়ে নেওয়া হয় এরপরই গ্রাম থেকে তাড়িয়ে দেওয়া হয় তাঁদের।

ঠাঁই হারিয়ে দুই সন্তানকে নিয়ে অসহায় ওই মহিলা। কোথায় যাবেন কে তাঁদের আশ্রয় দেবে তা নিয়ে দিশেহারা তিনি।