Date : 2021-10-16

শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল কাঁথিতে

শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল কাঁথিতে

শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল পূর্ব মেদিনীপুরের কাঁথিতে। গ্রেফতার এক কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের কর্ণধার সুজিত প়য়ড়্যা। ধৃতকে 10 দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। শিক্ষক নিয়োগ নিয়ে দুর্নীতির অভিযোগ। পূর্ব মেদিনীপুরের কাঁথি থেকে গ্রেফতার এক কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের কর্ণধার সুজিত পয়ড়্যা। 11 জনের নামে ভুয়ো কম্পিউটার শিক্ষক নিয়োগপত্র দিয়ে লক্ষ লক্ষ টাকা আত্মসাত্ করার অভিযোগ রয়েছে। তাদের মধ্যে রয়েছে হিমাংশু মান্না ও রাখাল বেরা।

হিমাংশু মান্না ও রাখাল বেরা সহ 11 জনের নামে ভুয়ো কম্পিউটার শিক্ষক নিয়োগপত্র দিয়ে লক্ষ লক্ষ টাকা আত্মসাত্ করার অভিযোগ রয়েছে।এক অভিযোগকারী জানান, নিয়োগপত্র নিয়ে স্কুলে যোগ দিতে গেলে জানতে পারেন সেটি ভুয়ো নিয়োগপত্র। হিমাংশু মান্না ও রাখাল বেরার কাছে টাকা ফেরত চাইলে এক শীর্ষ নেতার নাম করে হুমকি দেওয়া হয় । অভিযুক্ত 11 জনের মধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। রাখাল বেরাকে আগেই গ্রেফতার করেছে পুলিশ। হিমাংশু মান্না পলাতক।

অভিযুক্তদের প্রত্যেকের সঙ্গেই রাজনীতির যোগ রয়েছে। তারা সকলেই পূর্ব মেদিনীপুরের এক প্রভাবশালী রাজনৈতিক নেতার ঘনিষ্ট। ফলে অভিযোগ সামনে আসতেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা।