Date : 2021-09-20

ইস্টবেঙ্গল সমর্থকদের উদ্দেশ্যে বার্তা মুখ্যমন্ত্রীর

অবশেষে কাটছে ইস্টবেঙ্গল ক্লাবের সঙ্গে ইনভেস্টরের সমস্যা। নেতাজি ইন্ডোরের অনুষ্ঠানে ইস্টবেঙ্গল সমর্থকদের অক্সিজেন দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মন খারাপ করবেন না, চিন্তা করবেন না, ইস্টবেঙ্গল সমর্থকদের উদ্দেশ্যে বার্তা মুখ্যমন্ত্রীর।

ইস্টবেঙ্গল খেলবে আইএসএলে, নেতাজি ইন্ডোরেরর অনুষ্ঠানে জানিয়ে দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। খুব তাড়াতাড়ি ক্লাব এবং ইনভেস্টরের মধ্যে সমস্যার সমাধান হবে, জানালেন মুখ্যমন্ত্রী। ইস্টবেঙ্গল ক্লাব কর্তাদের উদ্দেশ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা, একটু ছেড়ে খেলুন। ইনভেস্টর এবং ক্লাবের সুসম্পর্ক যাতে বজায় থাকে, সেই জন্য দুই পক্ষকেই নমনিয় হতে হবে। মন খারাপ করবেন না, চিন্তা করবেন না, সমস্যা মিটে যাবে, বার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের।

শুরু থেকেই ইস্টবেঙ্গল সমর্থকরা বলে আসছিলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী এই বিষয় হস্তক্ষেপ করুন। কর্তারাও চাইছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ই যাতে ত্রাতার ভুমিকায় অবতীর্ণ হয়। অবশেষে সেটাই হল। লালহলুদের আপামোর সমর্থকদের চাপের প্রেসার কুকার থেকে বার করে এনে অক্সিজেন দিলেন খোদ মুখ্যমন্ত্রী। গতবারও লালহলুদ সমর্থকদের প্রিয় দিদির হস্তক্ষেপেই লালহলুদ আইএসএলে খেলার সুযোগ পেয়েছিল। এবারও ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলাররা নিজেদের মধ্যে বৈঠকের পর এবং টার্মশিট দেখার পর মুখ্যমন্ত্রীর কাছেই দরবার করিয়েছিলেন, যাতে তিনি হস্তক্ষেপ করেন। দীর্ঘ কয়েকমাসের জল্পনার পর অবশেষে ইস্টবেঙ্গল সমর্থকদের বিনিদ্র রজনির সময় শেষ হল বলে।