Date : 2021-09-20

শিল্পা শেট্টির এই বিবৃতিতে কি কোনও ফল হবে?

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার পর্ন কাণ্ড এখন টিনসেল টাউনের আলোচ্য বিষয়। 19 জুলাই থেকে শিল্পা শেট্টির জীবনে ঝড় নেমে এসেছে। রাজ কুন্দ্রা জেল হেফাজতে যাওয়ার পর থেকেই শিল্পা শেট্টির উপর আঙুল উঠতে শুরু করে । তদন্তের স্বার্থে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফ থেকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেও পাঠানো হয় শিল্পা শেট্টিকে। তাঁর বয়ানে পরিস্কার করে দেন। পর্ন ব্যবসার বিষয় তিনি কিছু.ই জানতেন না । রাজ কুন্দ্র নির্দোষ এমন বক্তব্যও রাখেন শিল্পা ।

রাজ কুন্দ্রা জেল হেফাজতে যাওয়ার ঠিক পরেই সন্তানদের নিয়ে বাড়ি ছেড়ে নিজের বোনের বাড়ি চলে যান শিল্পা।তারপর সাংবাদমাধ্যমে, সোশ্যাল মিডিয়ায় সেই খবর ছড়িয়ে পরে।পর্নকাণ্ড কি শিল্পা শেট্টির যোগ রয়েছে কি না সেই নিয়ে প্রশ্নও ওঠে ?
অন্যদিক বিরক্ত হয়ে 29টি সংবাদমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন শিল্পা শেট্টি । অভিযোগ করে 25 কোটি টাকার ক্ষতিপুরণ দাবি করেন শিল্পা। আদালত গিয়েও তেমন কোনও সুরাহা হয়নি।

শেষমেষ বিরুক্ত হয়ে সোশ্যাল মিডিয়ায় পোস়্ট করে নিজের ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী । তিনি লেখেন,”হ্যাঁ, বেশ কিছুদিন ধরে কঠিন সময় যাচ্ছে। প্রতি মুহুর্তেই চ্যালেঞ্জের সম্মুখীন হচ্ছি। আমার নামে নানান অভিযোগ বা গুঞ্জন শুনতে পাচ্ছি। মিডিয়ায় থেকে শুরু করে আমার প্রিয়জনরাও আমার বিরুদ্ধে কথা বলছেন। শুধুমাত্র আমায় নয়, সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্টে আমার পরিবারের সদস্যদেরও ট্রোল করা হয়েছে। এখনও পর্যন্ত আমি কোনও মন্তব্য করিনি। আপাতত কোনও মন্তব্য রাখতেও চাই না।মুম্বই পুলিশ ও ভারতীয় আইন ব্যবস্থার উপর আমার পূর্ণ আস্থা রয়েছে।

শিল্পা আরও লেখেন, ” যতদিন না কোনও কিছু প্রমাণিত হচ্ছে। কোনও কিছু না জেনে. দয়া করে আমাদের বিরুদ্ধে ভুল তথ্য ছড়াবেন না। একজন মা হিসেবে আমার সন্তানের দোহাই দিয়ে বলছি, এসব ঘটনার প্রভাব আমার সন্তানদের উপর পরছে। অন্তত কথা ভেবে অযৌতিক কথা বলা বন্ধ করুন। আমিল ভারতের নাগরিক। 29 বছর ধরে আমি বিনোদন জগতের সঙ্গে যুক্ত রয়েছি। দেশের মানুষের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে। দয়া করে আমার ও আমাদের পরিবারের বিরুদ্ধে কোনও কুৎসা রটাবেন না। সত্যর জয় নিশ্চিত।”

শিল্পা শেট্টির এই বিবৃতিকে কি কোনও ফল হবে । নাকি ফের ট্রোলের শিকার হবে অভিনেত্রী। সেটাই এখন দেখার। ব্যুরো রিপোর্ট …আর প্লাস নিউজ ।