Date : 2021-09-20

ঘর ভাঙার আতঙ্কে বিপ্লব দেব।কলকাতায় ত্রিপুরা বিজেপির প্রাক্তণ মন্ত্রী, বিধায়ক

সঞ্জু সুর, রিপোর্টার : একদিকে ত্রিপুরায় নিরবিচ্ছিন্ন আন্দোলন কর্মসূচি নেওয়া, বিভিন্ন দল থেকে কর্মিদের তৃণমূল কংগ্রেস এ যোগদান কর্মসূচি চালানো, ২১ জুলাই বা ২৮ আগষ্ট এর মতো দিন পালনের পাশাপাশি এবার বিজেপির সদর ঘরেই সিঁদ কাটতে চলেছে তৃণমূল কংগ্রেস। সূত্রের খবর বিপ্লব দেবের সরকারের প্রাক্তণ মন্ত্রী, এখনো বিজেপির বিধায়ক পদে থাকা ত্রিপুরা বিজেপির এক গুরুত্বপূর্ণ নেতা কয়েকদিন ধরেই কলকাতায়।

তবে এই মূহূর্তের অন্যতম গুরুত্বপূর্ণ খবর হলো, সেই প্রাক্তণ মন্ত্রী শুক্রবার দুপুরের কিছু পরে ক্যামাক স্ট্রীটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে গিয়েছিলেন। তাঁর সঙ্গে আরো দুই বিজেপি বিধায়ক ও ছিলেন। যদিও এখনো পর্যন্ত কোনো তরফ থেকেই এর সত্যতা স্বীকার করা হয় নি, তবে সুদীপ রায় বর্মন নামে ত্রিপুরার ঐ প্রাক্তণ মন্ত্রীর সঙ্গে বর্তমান মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সম্পর্কের রসায়ন সন্মন্ধে আগরতলার সকলেই ওয়াকিবহাল।

কিছুদিন আগেই সুদীপ রায় বর্মন দল ছাড়বেন, এমনটাই রটে গিয়েছিলো ত্রিপুরা জুড়ে। এমনকি সুদীপ বর্মনের মান ভাঙাতে দিল্লি থেকে ছুটে আসতে হয়েছিলো বিজেপি নেতাদের।

এমন অবস্থায় সুদীপ রায় বর্মন এর কলকাতায় থাকা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ এর যে জল্পনা ছড়িয়েছে তাতে যে যথেষ্ট রসদ রয়েছে তা বলাই যায়।