Date : 2021-09-20

নাবালিকার নগ্ন ছবি ভাইরাল, ভিন রাজ্য থেকে গ্রেফতার 1

সঞ্জনা লাহিড়ী, রিপোর্টার : এক নাবালিকার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে ভয় দেখায় এক যুবক বলে অভিযোগ। ওই নাবালিকার পরিবার অভিযোগ দায়ের করে বড়বাজার থানায়। তদন্তে নেমে উত্তরাখণ্ড থেকে গ্রেফতার করা হয় বিষ্ণু সাহানি ওরফে রাহুল সিং নামে এক যুবককে। পকসো আইনে মামলা রুজু বড়বাজার থানার।

মাড়োয়ারি বালিকা বিদ্যালয়ের বছর ১৬-র এক নাবালিকার সঙ্গে ২০১৯ সালে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আলাপ হয় অভিযুক্ত যুবক বিষ্ণু সাহানি ওরফে রাহুল সিংয়ের। ক্রমেই সম্পর্কে ঘনিষ্ঠতা বাড়ায় হোয়াটস্যাপ নম্বর বিনিময় হয় দুজনের। অভিযুক্ত যুবকের জালে ফেঁসে ওই নাবালিকা নিজের বেশ কয়েকটি নগ্ন ছবি ও ভিডিও হোয়াটস্যাপের মাধ্যমে পাঠায় তাঁকে।

পরে ওই নাবালিকা, বিষ্ণুর সঙ্গে সম্পর্ক না রাখতে চাইলে 2020 সালের 26 জুলাই তার ছবি ভাইরাল করে দেওয়া হয় ওই ছাত্রীর স্কুলের হোয়াটস্যাপ গ্ৰুপে। ভয় দেখানো হয় ওই নাবালিকাকে বলে অভিযোগ। এরপরেই বড়বাজার থানায় অভিযোগ দায়ের করে নাবালিকার পরিবার। তাদের অভিযোগের ভিত্তিতে ভিন রাজ্যে পাড়ি দেয় পুলিশ। গ্রেফতার করা হয় বিষ্ণু সাহানি ওরফে রাহুল সিংকে। ট্রানজিট রিমান্ডে তাঁকে নিয়ে আসা হয় কলকাতায়। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু পুলিশের।