Date : 2021-10-19

Bhabanipur By-Election : প্রথম প্রচারই বিঘ্নিত- পুলিশের সঙ্গে বচসায় বিজেপি রাজ্য সভাপতি

সায়ন্তিকা ব্যানার্জী, রিপোর্টার : সবে দায়িত্ব পেয়েছেন গোটা রাজ্যের। আর রাজ্যের সভাপতির দায়িত্ব পেয়েই বুধবার সকালে ভবানীপুর উপনিবার্চনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের হয়ে প্রচারে বেড়িয়ে পড়লেন নব্যনিযুক্ত গেরুয়া সভাপতি সুকান্ত মজুমদার। আর প্রচারে বেড়িয়ে রীতিমতো প্রচার হলেন তিনি। পুলিশের সাথে বচসায় জড়ালেন তিনি।

উপনির্বাচনের প্রচারকে কেন্দ্র করে আজ রীতিমতো উত্তপ্ত হয়ে উঠল ভবানীপুর। মিত্র ইন্সটিটিউশন থেকে আজ প্রচার শুরু করেন তিনি। প্রচার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাড়ায় ঢুকতেই পুলিশ জানায় ১৪৪ ধারা চলছে তাই প্রচার করা যাবে না। শুধু তাই নয়, কোভিড বিধি ভেঙে প্রচারের অভিযোগও তোলে পুলিশ। আর তারপরই ডিসি সাউথের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় হয় পুরুলিয়ার বিজেপি সাংসদ জ্যোতির্ময় মাহাতোর।

হরিশ চ্যাটার্জি স্ট্রিটের মুখে বিজেপি কর্মীদের আটকায় পুলিশ। সেই সময় সুকান্ত মজুমদার ছাড়াও ছিলেন আরেক সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো। পুরুলিয়ার বিজেপি সাংসদ এবং বিজেপির নয়া রাজ্য সভাপতি ডিসি সাউথের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। এত লোক নিয়ে প্রচারে কেন, প্রশ্ন তোলেন ডিসি সাউথ। হরিশ চ্যাটার্জি স্ট্রিট হাই সিকিউরিটি জোন, সেখানে এত লোক নিয়ে ঢোকা যাবে না বলেই জানান ডিসি সাউথ আকাশ মাঘারিয়া।

কিছুক্ষণের মধ্যেই সেখানে উপস্থিত হন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। তিনি বারেবারে এভাবে বিজেপির প্রচারকে আটকানো নিয়ে তীব্র সমালোচনা করেন প্রশাসনের বিরুদ্ধে। তিনি বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভয় পেয়েছেন তাই এভাবে বারবার আটকানো হচ্ছে বিজেপিকে। সবমিলিয়ে সুকান্ত মজুমদারের প্রথম দিনের প্রচার বেশ ঘনঘটাময়, তা বলাই বাহুল্য।