Date : 2021-10-22

রবিবার পিয়ারলেসের বিপক্ষে মাঠে নামছে জর্জ টেলিগ্রাফ

মৈনাক মিত্র, রিপোর্টার : রবিবার কলকাতা লিগে গ্রুপের শেষ ম্যাচ খেলতে নামছে পিয়ারলেস স্পোর্টস ক্লাব। প্রতিপক্ষে জর্জ টেলিগ্রাফ দল। ইতিমধ্যেই পরের রাউন্ডে চলে গেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। তাই তাদের কাছে এই ম্যাচ কার্যত নিয়মরক্ষার। যদিও পিয়াঁড়লেস কোচ কিন্তু দলের ছন্দ বজায় রাখতে এই ম্যাচ থেকেও পুরো পয়েন্ট চাইছেন। কোনো ভাবে যাতে ফুটবলারদের মধ্যে আত্মতুষ্টি না গ্রাস করে, সেদিকেই বাড়তি নজর দিচ্ছেন পিয়ারলেস কোচ সুব্রত ভট্টাচার্য ওরফে পটলা।

আনসুমানা ক্রোমা এই ম্যাচেও দলে থাকছেন। সর্বোচ্চ গোলদাতা হওয়ার সুযোগ থাকায়, তিনি এই ম্যাচে নিজের গোল সংখ্যাটাও বাড়াতে চাইবেন। বর্ষার মাঠে পর পর ম্যাচ থাকায়, সুব্রত ভট্টাচার্য এই ম্যাচে কয়েকটি পরিবর্তন করে দলের রিজার্ভ বেঞ্চ দেখে নিতে পারেন। রোমারিককেও পুরো 90 মিনিট খেলিয়ে দলের সঙ্গে মানিয়ে নেওয়ার সুযোগ দিতে চলেছেন সুব্রত। ক্রোমার সঙ্গে রোমারিক থাকতে পারেন আপফ্রণটে। 4-4-2 ফর্মেশনে দল সাজাতে পারেন সুব্রত। এখন দেখার শেষ হাসি হাসে কোন দল।

অন্যদিকে কলকাতা লিগের মাস্ট উইন ম্যাচে রবিবার পিয়ারলেসের বিপক্ষে মাঠে নামছে জর্জ টেলিগ্রাফ। প্রতিপক্ষে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন। তাই স্বাভাবিকভাবেই চাপ বেশি জর্জের। মহীতোষ রায়, নবি হোসেনরা এবারে দুরন্ত ফুটবল খেলেছে লিগে। তবে শেষ ম্যাচে এড়িয়ানের সঙ্গে ম্যাচ ড্র করায়, রবিবারের ম্যাচ তাদের কাছে মাস্ট উইন হয়ে গেছে। যদিও জর্জ কোচ রঞ্জন ভট্টাচার্য যথেষ্টই কনফিডেন্ট নিজেদের ছেলেদের নিয়ে।

জর্জ কোচ রঞ্জন, বরাবরই তারুণ্যে জোর দেন এবং প্রতিভাবানদের সুযোগ করে দেন। পিয়াড়লেসের বিপক্ষে অবশ্য তারুণ্য ছাড়াও বিদেশিদের দক্ষতার ওপর নির্ভর করছেন। আপফ্রন্টে বিদেশি স্ট্রাইকার স্টিফেনকে রাখবেন রঞ্জন। সঙ্গে ডিফেন্সে থাকছেন ইচে। রঞ্জনের গেম প্ল্যানিং অনুযায়ী ফুটবলাররা খেলতে পারেন কিনা, এখন সেটাই দেখার।