Date : 2021-09-20

মা হওয়ার পর বহু প্রশ্নের মুখোমুখি টলিউড অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান

রাকেশ নস্কর, রিপোর্টার : মা হওয়ার পর বহু প্রশ্নের মুখোমুখি হয়েছেন টলিউড অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। অবশ্য সেই সমালোচনার তোয়াক্কা কখনই করেননি নুসরত। বিশেষ সন্তানের বাবা কে সেই প্রশ্ন করে বার বার নুসরতের ব্যক্তিগত জীবনে আঘাত করা হয়েছে। সেই সব সমালোচনা কাটিয়ে সাংবাদিকদের মুখোমুখি হলেন অভিনেত্রী নুসরত। বুধবার সন্ধ্যায় এক সালন লঞ্চে পৌছে গিয়েছিলেন নুসরত। পুত্র সন্তান জন্ম দেওয়ার পর প্রথমবার ক্যামেরার সামনে এলেন অভিনেত্রী। সেখানে এসে সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হলেন তিনি।

সন্তানের পরিচয় নিয়ে প্রশ্নে উঠতেই এড়িয়ে যাননি। সোজাসাপ্টা জানিয়েছেন, “সন্তানের বাবা সব জানেন। একজন মহিলাকে এই ধরণের প্রশ্ন করা খুবই অপমানজনক”। শুধু তাই নয়। তিনি জানান, “যশের সঙ্গে অভিভাবকত্ব দারুণভাবেই কাটছে । মাতৃত্ব উপভোগ করছি। সন্তানের বাবা যখন চাইবেন , তখনই সন্তানকে আনা হবে সবার সামনে”।

সন্তানের স্বাস্থ্য নিয়েও প্রশ্ন করা হয় নসরতকে। খুব যত্নের সঙ্গে সন্তানের লালন পালন করছেন। তিনি জানান, ইশান সুস্থ রয়েছে। মা হওয়ার পর খুব অল্প সময়ের মধ্যেই সামাজিক অনুষ্ঠানে যোগ দিলেন সাংসদ -অভিনেত্রী। অনুরাগীরা উদ্বেগ প্রকাশ করলেও, নসুরত জানিয়ে দিয়েছেন তিনি ফিট আন্ড ফাইন।