Date : 2021-10-19

TMC MP’s Mobile Phone Lost : তৃণমূল সাংসদের ফোন হারালো ভবানীপুরে।

সঞ্জু সুর, রিপোর্টার : ফোন খোয়া গেল তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ শান্তনু সেনের। বৃহস্পতিবার ভবানীপুর কেন্দ্রে নির্বাচনী সভা ছিলো তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেখানেই ফোন হারান শান্তনু সেন।

সভা তখন সবে শেষ হয়েছে। বক্তৃতা শেষ করে চলে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তখন‌ই মাইকে হঠাৎ শান্তনু সেনের গলা। তিনি বলেন,”আমি সাংসদ শান্তনু সেন বলছি। আমার একটি ফোন হারিয়ে গিয়েছে। যদি কেউ পেয়ে থাকেন তাহলে স্টেজের বাঁ দিকে এখানে আমি আছি। দয়া করে কেউ পেলে এখানে দিয়ে যাবেন।”

কি করে হারালো সাংসদের ফোন ? প্রশ্ন করায় তিনি বললেন, “পাশের স্টেজ থেকে নামার সময় বে খেয়ালে ফোন টা পড়ে যায়।” মূল মঞ্চের সামনে আসার পর তিনি খেয়াল করেন তাঁর একটি ফোন নেই। শান্তনু সেনের দুটি ফোন ছিলো। একটি আই ফোন, অন্যটি স্যামসং গ্যালাক্সি। দ্বিতীয় ফোনটাই তিনি হারিয়েছেন। বেশ কয়েকবার ওই নম্বরে ফোন করা হয়। রিং হতে থাকে। কিন্তু সন্ধ্যা ছ’টা পর্যন্ত নিজের ফোন ফেরৎ পান নি শান্তনু সেন। এলাকায় উপস্থিত ভবানীপুর থানার অ্যাডিশনাল ওসি কে তিনি অভিযোগ জানিয়েছেন। শান্তনু সেন এর আক্ষেপ ফোন টায় প্রচুর গুরুত্বপূর্ণ নম্বর রয়েছে।