Date : 2022-08-10

আত্মবিশ্বাস সম্বল – জোরকদমে প্রচার চালাচ্ছেন বিজেপির সর্বকনিষ্ঠ প্রার্থী তমসা

সায়ান্তিকা ব্যানার্জি, রিপোর্টার : সবার শেষে প্রার্থী তালিকা প্রকাশ করেছে গেরুয়া শিবির। আর নাম প্রকাশ হতেই জোরকদমে প্রচার করছেন প্রার্থীরা। এবার বিজেপির সর্বকনিষ্ঠ প্রার্থী চুরাশি নাম্বার ওয়ার্ডের তমসা চ্যাটার্জী। রাজনীতির ক্ষেত্রে চেনামুখ হলেও ভোটের ময়দানে তমসা লড়ছে প্রথমবার। তবে প্রথমবার হলেও যথেষ্ট আত্মবিশ্বাসী তমসা।

তমসা একজন রিসার্চ স্কলার। কিন্তু রাজনীতি বরাবরই করে এসেছে আর সেটা বিজেপির হয়েই। প্রথমবার এত বড় দায়িত্ব দিয়েছে দল, স্বাভাবিক ভাবেই খুশি বিজেপি প্রার্থী তমসা। তিনি জানালেন মানুষ আস্থা রাখলে পড়াশোনা আর রাজনীতি একসঙ্গে করবেন তিনি।

নমিনেশনের পরে জোরকদমে প্রচার চলছে তমসার। বাড়ি বাড়ি গিয়ে জানাচ্ছেন কেন তাকে ভোট দেওয়া উচিত। তার কথায় উঠে আসছে গত ৬ বছর ধরে এই ওয়ার্ডের কাজ না হওয়ার অভিযোগ।

তার অভিযোগ গত ৬ বছর এলাকার কাউন্সিলর তেমন কোন কাজই করেননি। এলাকায় নেই কোন কমিউনিটি হল, নেই বাচ্চাদের খেলার পার্ক। বস্তি এলাকায় মেয়েরা খোলা জায়গায় স্নান করতে বাধ্য হন। তাই এই সব ইস্যু নিয়েই লড়ছেন বিজেপির সবচেয়ে কনিষ্ঠ প্রার্থী।

জয়ের বিষয়ে যথেষ্ট আত্মপ্রত্যয়ী তিনি। তিনি বলছেন মানুষ ভরসা করলে তিনি সেই ভরসার দাম রাখবেন। যদিও এ দায়িত্ব যে অনেক বড় দায়িত্ব তা ভালো ভাবেই জানেন তমসা। তবুও সাহসকে সঙ্গী করেই প্রচার চালাচ্ছেন বিজেপি প্রার্থী তমসা।